বিতর্কের মাঝেই সুখ, আশা ও ভালবাসার বীজ বপনের কথা বলছেন Nusrat Jahan

এত বিতর্ক আলোচনার মাঝেও 'সুখ, আশা ও ভালবাসার' বীজ বপন করার কথা বললেন নুসরত (Nusrat Jahan)। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 16, 2021, 01:37 PM IST
বিতর্কের মাঝেই সুখ, আশা ও ভালবাসার বীজ বপনের কথা বলছেন Nusrat Jahan

নিজস্ব প্রতিবেদন:  প্রেম, বিয়ে, বিচ্ছেদ নিয়ে সম্প্রতি রোজই চর্চায় রয়েছেন সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)।  নুসরত এবিষয়ে অবশ্যে 'স্পিকটি নট'।  তবে প্রায় রোজই ইনস্টাগ্রাম স্টোরি কিংবা কোনও না কোনও পোস্টের মাধ্যমে নিজের বিভিন্ন ভাবনা প্রকাশ করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। যা চর্চায় উঠে আসছে। সম্প্রতি, এত বিতর্ক আলোচনার মাঝেও 'সুখ, আশা ও ভালবাসার' বীজ বপন করার কথা বললেন নুসরত (Nusrat Jahan)। 

বুধবার, ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেছেন নুসরত(Nusrat Jahan)। যেখানে অভিনেত্রীর পরনে ডেনিম জ্যাকেট, হাতে লাগানো মেহেন্দি, আর অনামিকায় থাকা আংটিটি নজর কাড়ছে। ক্যাপশানে লেখা, 'সুখ, আশা ও ভালবাসার বীজ বপন করুন'। অভিনেত্রীর পোস্ট করা এই ছবির নিচে অনেকেই তাঁর রূপের প্রশংসা করছেন।

আরও পড়ুন-'নারী শক্তিশালী হলেই সমাজের চোখে তা সমস্যার', মুখ খুললেন নুসরত

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

তবে প্রশ্ন উঠছে, চারিদিকে যখন নিখিলের সঙ্গে তাঁর বিয়ে ভাঙা ও যশের সঙ্গে সম্পর্ক নিয়ে বিতর্ক চলছে, তখন কি হবু সন্তানকে ঘিরেই নতুন করে সুখ, ভালোবাসা, আশার বীজ বপন করতে চাইছেন অভিনেত্রী?

প্রসঙ্গত, ২০১৯-র ১৯ জুন, তুরস্কে ঘটা করে নিখিল জৈন (Nikhil Jain)-এর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন  সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। প্রথমদিকে নুসরত-নিখিলের সুখী দাম্পত্যের ছবি নজরে এলেও বিয়ের দেড় বছরের মাথাতেই সেই সংসার ভেঙেছে। নিখিল অবশ্য জানিয়ে দিয়েছেন তিনি নুসরতের সন্তানের বাবা নন। তাই অভিনেত্রীর সন্তানের বাবা কে তা নিয়ে কৌতুহলের শেষ নেই নেটিজেনদের। আপাতত এবিষয়ে সাংসদ অভিনেত্রী একেবারেই চুপ। ভবিষ্যতে তিনি মুখ খোলেন কিনা সেটাই দেখার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.