হার্দিকের পর রণবীর, 'সেক্সিস্ট' মন্তব্য করে সমালোচনার মুখে বলিউড অভিনেতা

পুরনো ভিডিও ভাইরাল হয়ে যায় 

Updated: Jan 11, 2019, 06:30 PM IST
হার্দিকের পর রণবীর, 'সেক্সিস্ট' মন্তব্য করে সমালোচনার মুখে বলিউড অভিনেতা

নিজস্ব প্রতিবেদন : গোটা দেশ জুড়ে যখন হার্দিক পান্ডিয়ার 'সেক্সিস্ট' মন্তব্য নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে, মন্তব্যের জেরে ক্ষমা চাইছেন ক্রিকেটার নিজে, সেই সময় প্রকাশ্যে এল রণবীর সিং-এর একটি বিতর্কিত মন্তব্য। কেরিয়ারের শুরুতে রণবীর সিং-ও ওই ধরনের 'সেক্সিস্ট' মন্তব্য করেছিলেন 'কফি উইথ করণ'-এ হাজির হয়ে। হার্দিক বিতর্ক মাথা চাড়া দেওয়ার পর, এবার রণবীর সিং-এর পুরনো ভিডিও নিয়ে আর এক দফা তোলপাড় শুরু হয়েছে।

আরও পড়ুন : অর্পিতাকে ছেড়ে মালাইকার সঙ্গে সম্পর্ক, অর্জুনের উপর চরম চোটলেন সলমন
'ব্যান্ড বাজা বারাত' মুক্তি পাওয়ার পর করণ জহরের শো-এ অনুষ্কা শর্মার সঙ্গে হাজির হন রণবীর সিং। তিনি তখন বলিউডে সবে সবে পা রেখেছেন। করণের কফি কাউচে বসে করিনা কাপুর এবং অনুষ্কা শর্মাকে নিয়ে আচমকা কয়েকটি মন্তব্য করে বসেন রণবীর সিং। ছোট থেকে করিনা তাঁর পছন্দের অভিনেত্রী ছিলেন। করিনা যখন সাঁতার কাটতে সুইমিং পুলে নামতেন, তিনি হা করে তাকিয়ে থাকতেন। কাপুর-কন্যা সম্পর্কে ওই মন্তব্য শুনে বেশ কিছুটা লজ্জা পেয়ে যান অনুষ্কা শর্মা। তিনি রণবীরকে চুপ করতে বলেন। করণও লজ্জা পেয়ে হেসে ফেলেন। 

আরও পড়ুন : বাবাকে আঁকড়ে ধরেই বাঁচতে চান, সেই বার্তাই দিলেন হৃত্বিক 

তবে এখানেই থেমে থাকেননি রণবীর। 'ব্যান্ড বাজা বারাত'-এর সহঅভিনেত্রী অনুষ্কা শর্মাকে নিয়েও আলটপকা মন্তব্য করে বসেন ক্যামেরার সামনেই। যা শুনলে রেগে লাল হয়ে যান অনুষ্কা। এবং'চুপ করো। তুমি আমার সঙ্গে এইভাবে কথা বলতে পার না' বলেও ধমকান বলিউড অভিনেত্রী। কিন্তু করণ জহরকে বেশ নির্বিকারভাবে বসে থাকতে দেখা যায়। আর তাই দেখেই চোটে যান নেটিজেনদের একাংশ। রণবীর কীভাবে মহিলাদের সম্পর্কে ওই ধরনের মন্তব্য করতে পারেন প্রকাশ্যে, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন অনেকেই। 
দেখুন সেই ভিডিও...

 

 

রণবীর সিং-এর ওই পুরনো ভিডিও প্রকাশ্যে এনে ইতিমধ্যেই জোর সমালোচনা শুরু হয়েছে। এমনকী,' ভারতের ক্রিকেটার এবং অভিনেতারা অত্যন্ত নিন্ম রুচিসম্পন্ন। তা সত্ত্বেও আমরা তাঁদের সম্মান করি' বলেও কেউ কেউ কটাক্ষ শুরু করে দেন। কেউ কেউ আবার বলতে শুরু করেন বনশালির দৌলতে কয়েকটি জনপ্রিয় সিনেমা করে বক্স অফিসকে ভাল ব্যবসা দিয়েছেন বলে, রণবীর যা ইচ্ছে তাই বলতে পারেন না। কেন পান্ডিয়া, রণবীররা এতসব মন্তব্য করেও নিস্তার পেয়ে যান, তা নিয়েও প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে। যদিও 'কফি উইথ করণ'-এর ওই পুরনো ভিডিও নিয়ে কাঁটাছেড়া হওয়া সত্ত্বেও, এ বিষয়ে এখনও মুখ খুলতে দেখা যায়নি রণবীর সিং-কে।