করণের টিপস নিয়েই 'চরম মুহূর্তের' দৃশ্যে অভিনয়, খোলসা করলেন কিয়ারা

নেটফ্লিক্সে মুক্তি পায় এই সিনেমা

Updated By: Jun 27, 2018, 04:43 PM IST
করণের টিপস নিয়েই 'চরম মুহূর্তের' দৃশ্যে অভিনয়, খোলসা করলেন কিয়ারা

নিজস্ব প্রতিবেদন : ‘লাস্ট স্টোরিস’-এর বিশেষ দৃশ্যের জন্য করণ জহরের কাছ থেকে অনেক টিপস নিয়েছেন তিনি। করণের সহযোগিতা ছাড়া তিনি কোনওভাবেই ওই বিশেষ দৃশ্যে অভিনয় করতে পারতেন না। ‘লাস্ট স্টোরিস’-এর ‘চরম মুহূর্তের’(অরগ্যাজম) দৃশ্যে অভিনয় করতে গিয়ে এমনই মন্তব্য করেন অভিনেত্রী কিয়ারা আদবানি।

আরও পড়ুন : ধর্মকে সম্মান করুন, বিকিনি পরায় আক্রমণ জনপ্রিয় টেলি অভিনেত্রীকে

কিয়ারা বলেন, ওই রকমের দৃশ্যে অভিনয় করা মতেই সহজ কাজ ছিল না তাঁর কাছে। করণ তাঁকে বলেন, ওই দৃশ্য দেখে যাতে মানুষের সত্যি মনে হয় সেই চেষ্টাই করুন। ‘চরম মুহূর্তের’ সময় তাঁকে যেন কোনওভাবেই দৃশ্যের সঙ্গে বেমানান না লাগে, সেই চেষ্টাই করুন বলেও কিয়ারাকে বলেন করণ। পরিচালকের কথায় ভরসা করেই শেষ পর্যন্ত ওই দৃশ্যে অভিনয় করতে সমর্থ হন বলেও জানান কিয়ারা।

আরও পড়ুন : বিদেশে গিয়ে জোর ঝগড়া, জ্যাকলিন, ক্যাটরিনার মাঝে ঢুকে পড়লেন সলমন!

সম্প্রতি মনীষা কৈরালা, রাধিকা আপ্তে, বিকি কৌশল এবং কিয়ারা আদবানির সিনেমা ‘লাস্ট স্টোরিস’ মুক্তি পায় নেটফ্লিক্সে। যেখানে রাধিকা এবং কিয়ারাকে বেশ সাহসী দৃশ্যে অভিনয় করতে দেখা যায়। পাশাপাশি এই সিনেমার একটি দৃশ্যে ‘চরম মুহূর্তে’-ও অভিনয় করতে দেখা যায় বলিউডের এই নবাগতা অভিনেত্রীকে। যা নিয়ে ইতিমধ্যেই বেশ জল্পনা শুরু হয়েছে।

 

এদিকে ‘ভিরে দি ওয়েডিং’-এ হস্তমৈথুনের দৃশ্যে অভিনয় করে সমালোচিত হন অভিনেত্রী স্বরা ভাস্কর। প্রকাশ্যে স্বরা কীভাবে ওই ধরনের দৃশ্যে অভিনয় করলেন, তা নিয়ে তোলা হয় প্রশ্ন।

.