প্রয়াত বিখ্যাত হলিউড তারকা রবিন উইলিয়ামস, সন্দেহ আত্মহত্যার

চলে গেলেন ''মিসেস ডাউটফায়ার''। মাত্র ৬৩ বছর বয়সে প্রয়াত হলেন অস্কারজয়ী প্রখ্যাত অভিনেতা রবিন উইলিয়াস। সন্দেহ করা হচ্ছে এই বিশ্বখ্যাত অভিনেতা সম্ভবত আত্মহত্যা করেছেন।  

Updated By: Aug 12, 2014, 09:15 AM IST
প্রয়াত বিখ্যাত হলিউড তারকা রবিন উইলিয়ামস, সন্দেহ আত্মহত্যার

ওয়েব ডেস্ক: চলে গেলেন ''মিসেস ডাউটফায়ার''। মাত্র ৬৩ বছর বয়সে প্রয়াত হলেন অস্কারজয়ী প্রখ্যাত অভিনেতা রবিন উইলিয়াস। সন্দেহ করা হচ্ছে এই বিশ্বখ্যাত অভিনেতা সম্ভবত আত্মহত্যা করেছেন।  

দীর্ঘদিন ধরে শ্বাসকষ্ট জনিত রোগে ভুগছিলেন রবিন উইলিয়াস। পুলিসের সন্দেহ সেই কারণেই আত্মহত্যা করেছেন এই অভিনেতা। যদিও তাঁর প্রচারকদের সূত্রে এখনও আত্মহত্যার কথা নিশ্চিতভাবে জানানো হয়েনি।

রবিন উইলিয়ামের পরিবারের তরফ থেকে গোপনীয়তা প্রার্থনা করা হয়েছে।  তাঁর স্ত্রী আবেদন করেছেন মৃত্যুর পরে রবিনকে যেন শুধু তাঁর কাজের মধ্যেই মনে রাখা হয়।

১৯৯৭ সালে এনন্টারটেনমেন্ট উইকলি এই প্রখ্যাত হলিউডি স্টারকে ''পৃথিবীর সবথেকে মজার মানুষ জীবিত'' উপাধি দেয়। বহু সিনেমা ও টেলিসিরিজে এই কৌতূকাভিনেতার অবিস্মরণীয় অভিনয় তাঁকে চিরকাল দর্শকদের কাছে অমর করে রাখবে।

তবে শুধু মাত্র কৌতূক চরিত্রেই নয়, বিভিন্ন সিরিয়াস চরিত্রেও দাপটের সঙ্গে নিজের প্রতিভার প্রমান দিয়েছিলেন রবিন। ''গুড উইল হান্টিং''-এর জন্য ১৯৯৭ সালে শ্রেষ্ঠ সহঅভিনেতার অস্কার ছিনিয়ে নেন তিনি।
''দ্য ফিশার কিং'', ''ডেড পোয়েটস সোসাইটি'' ও ''গুড মর্নিং, ভিয়েতনাম''- এই তিনটি সিনেমাতে অনবদ্য অভিনয়ের জন্য অস্কারের মনোনয়ন পেয়েছিলেন রবিন।  

সমসাময়িক সময়ের বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ অভিনেতা রবিন উইলিয়ামস বিখ্যাত মার্কিনি কমেডি টেলিসিরিজ ''মর্ক অ্যান্ড মাইন্ডি''-তে অভিনয় করে সারা বিশ্বের মন জয় করেছিলেন।

 

 

.