বিনা অনুমতিতে ছবি ব্যবহার, 'পাতাললোক' নিয়ে অনুষ্কার বিরুদ্ধে FIR বিজেপি বিধায়কের

প্রযোজক অনুষ্কা শর্মার বিরুদ্ধে পুলিসের কাছে অভিযোগ দায়ের করলেন উত্তর প্রদেশের বিজেপি বিধায়ক নন্দকিশোর গুরজার। 

Updated By: May 25, 2020, 02:16 PM IST
বিনা অনুমতিতে ছবি ব্যবহার, 'পাতাললোক' নিয়ে অনুষ্কার বিরুদ্ধে FIR বিজেপি বিধায়কের

নিজস্ব প্রতিবেদন: 'পাতাললোক' ওয়েব সিরিজ দিয়েই ওয়েব দুনিয়ায় পা রেখেছেন অনুষ্কা শর্মার প্রযোজনা সংস্থা। তবে 'পাতাললোক' ওয়েব সিরিজটি সম্প্রচারিত হওয়া শুরু হতে না হতেই দানা বেঁধেছে নানান বিতর্ক। এবার অনুমতি ছাড়া তাঁর ছবি ব্যবহার করার জন্য প্রযোজক অনুষ্কা শর্মার বিরুদ্ধে পুলিসের কাছে অভিযোগ দায়ের করলেন উত্তর প্রদেশের বিজেপি বিধায়ক নন্দকিশোর গুরজার। 

'পাতাললোক' ওয়েব সিরিজে গাজিয়াবাদের ইউপি গেট (২০১৮ সাল) উদ্বোধনের একটি দৃশ্যে ব্যবহার করা হয়েছে। সেখানেই ব্যবহার করা হয়েছে উত্তরপ্রদেশের বিজেপি বিধায়ক নন্দকিশোর গুরজারের ছবি। তবে সেখানে অবশ্য শুধু নন্দকিশোর গুরজারের ছবিই নয়, পাতাললোকে যোগী আদিত্যনাথ সহ আরও বেশকিছু বিজেপি নেতার ছবিও ব্যবহার রয়েছে। আর এক্ষেত্রে তাঁর অনুমতি ছাড়াই এই ছবি ব্যবহার করা হয়েছে বলে অভিযোগ করেছেন বিজেপি বিধায়ক নন্দকিশোর গুরজার। পাশাপাশি 'পাতাললোক' ওয়েবসিরিজে সনাতন ধর্ম এবং বিভিন্ন হিন্দুত্ববাদী সংগঠনগুলি নিয়েও ভুল বার্তা দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন উত্তপ্রদেশের ওই বিজেপি বিধায়ক। 'পাতাললোক'এ সাম্প্রদায়িক ইস্যু উঠে এসেছে, এই দাবিতে অনুষ্কার বিরুদ্ধে জাতীয় নিরাপত্তা আইনে ব্যবস্থা নেওয়ার আর্জিও জানিয়েছেন তিনি।

আরও পড়ুন-করোনা আক্রান্ত হয়ে মৃত্যু বরুণ ধাওয়ানের মাসির! শোকাহত অভিনেতা

এখানেই শেষ নয়, 'পাতাললোক' ওয়েব সিরিজে সন্ত্রাস মুক্ত পাকিস্তানের ছবি তুলে ধরা হয়েছে বলেও অভিযোগ করেছেন গুরজার। পাশাপাশি 'পাতাললোক' ওয়েব সিরিজটি নিষিদ্ধ ঘোষণা করার দাবিও তুলেছেন নন্দকিশোর গুরজার।

যদিও বিজেপি বিধায়ন নন্দকিশোর গুরজারের অভিযোগের বিষয়ে অনুষ্কা শর্মা নিজে এখনও মুখ খোলেননি। 

আরও পড়ুন-ইদের শুভেচ্ছা জানালেন সারা, সোনম, শ্রদ্ধা সহ অন্যান্য বলিউড তারকারা

.