মাত্র ১৯ দিনেই 'বাহুবলী টু'-এর রেকর্ড চুরমার করল 'পদ্মাবত'

মেবারের রানি পদ্মাবতীকে দেখে মুগ্ধ হয়েছিলেন আলাউদ্দিন খলজি। তাঁর রূপের ঝলকে সম্মোহিত হয়েছিলেন খলজি। আর তাই তো, পদ্মাবতীকে এক ঝলক দেখার জন্য উন্মুখ হয়েছিলেন তিনি। কিন্তু, মহারাওয়াল রাজা রতন সিং কিছুতেই খলজির সামনে রানিকে নিয়ে আসতে রাজি হননি। এরপরই খলজির সঙ্গে যুদ্ধ শুরু হয় রতন সিং-এর। কিন্তু, ছল করেই রতন সিংকে যুদ্ধে পরাস্ত করেন খলজি। রতন সিং-এর মৃত্যুর খবর পেয়ে জহরের আগুনে নিজেকে সপে দেন রানি পদ্মাবতী।

Updated: Feb 13, 2018, 12:28 PM IST
মাত্র ১৯ দিনেই 'বাহুবলী টু'-এর রেকর্ড চুরমার করল 'পদ্মাবত'

নিজস্ব প্রতিবেদন : মেবারের রানি পদ্মাবতীকে দেখে মুগ্ধ হয়েছিলেন আলাউদ্দিন খলজি। তাঁর রূপের ঝলকে সম্মোহিত হয়েছিলেন খলজি। আর তাই তো, পদ্মাবতীকে এক ঝলক দেখার জন্য উন্মুখ হয়েছিলেন তিনি। কিন্তু, মহারাওয়াল রাজা রতন সিং কিছুতেই খলজির সামনে রানিকে নিয়ে আসতে রাজি হননি। এরপরই খলজির সঙ্গে যুদ্ধ শুরু হয় রতন সিং-এর। কিন্তু, ছল করেই রতন সিংকে যুদ্ধে পরাস্ত করেন খলজি। রতন সিং-এর মৃত্যুর খবর পেয়ে জহরের আগুনে নিজেকে সপে দেন রানি পদ্মাবতী।

আরও পড়ুন : দিলীপ কুমারের বাড়িতে গেলেন শাহরুখ খান, দেখুন

আর সেই কাহিনী অবলম্বনেই 'পদ্মাবত' তৈরি করেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি। যে সিনেমার শুটিং শুরুর পর থেকে রাজপুত কারনি সেনা বিক্ষোভ শুরু করে ভারতের একাধিক রাজ্যে। মুক্তির পরও তাদের সেই বিক্ষোভ অব্যাহত রয়ে যায় ভারতের ৪টি রাজ্যে। ফলে গোবলয়-কে বাদ দিয়েই মুক্তি পায় বনশালীর 'পদ্মাবত'। কিন্তু, এত বাধা বিপত্তি সত্ত্বেও পদ্মাবত কত ব্যবসা করল জানেন?

আরও পড়ুন : বিগ বস-এর প্রিয়াঙ্ক-কে মনে আছে? এবার তাঁর সঙ্গে কি হল জানেন..

রিপোর্ট বলছে, গোটা বিশ্বব্যাপী পদ্মাবত নাকি ইতিমধ্যেই প্রায় ৫০০ কোটির ব্যবসা করে ফেলেছে। মুক্তির পর মাত্র ১৯ দিনের মধ্যেই গোটা বিশ্বব্যাপী ৫০০ কোটির ব্যবসা করে ফেলেছে বনশালির সিনেমা। যে রেকর্ড 'বাহুবলী টু'-কেও পিছনে ফেলে দিয়েছে।

আরও পড়ুন : ৩ দিনে কত কোটির ব্যবসা করল অক্ষয়ের 'প্যাডম্যান'

জানা যাচ্ছে, আর মাত্র কয়েক দিনের মধ্যেই ৫৫০ কোটির ব্যবসা করে ফেলবে দীপিকা, রণবীর সিং এবং শাহিদ কাপুরের সিনেমা। ফলে, 'বাহুবলী টু'-কে পিছনে ফেলে দাপটে পিছনে ফেলে দিয়ে ব্যবসা শুরু করেছে 'পদ্মাবত'।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close