গুলিতে ঝাঁঝরা পাকিস্তানি গায়িকা, অভিনেত্রী রেশমা

রেশমার বাড়িতে ঢুকে খুন করা হয় তাঁকে

Updated By: Aug 9, 2018, 11:00 AM IST
গুলিতে ঝাঁঝরা পাকিস্তানি গায়িকা, অভিনেত্রী রেশমা

নিজস্ব প্রতিবেদন : গুলি করে খুন করা হল জনপ্রিয় পাকিস্তানি গায়িকা তথা অভিনেত্রী রেশমাকে। এই ঘটনার পর থেকেই হুলুস্থুল শুরু হয়েছে গোটা পাকিস্তান জুড়ে। রেশমা খুনের পর থেকেই অভিযুক্তকে পাকড়াও করার জন্য শুরু হয়েছে জোর তল্লাসি।

আরও পড়ুন : পরণে বিকিনি, 'যৌনকর্মী' বলে আক্রমণ জনপ্রিয় অভিনেত্রীকে

রিপোর্টে প্রকাশ, পাকিস্তানের খাইবার পাখতুনওয়া প্রদেশের নওসেরা কালান এলাকার বাসিন্দা রেশমাকে আচমকাই গুলি করা হয়। পাকিস্তানি গায়িকা খুনে তাঁর স্বামী জড়িত বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিস। জানা যাচ্ছে, স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় সম্প্রতি হাকিমাবাদে দাদার বাড়িতে থাকতেন রেশমা। কিন্তু, চতুর্থ স্ত্রী-কে বাড়িতে ফিরিয়ে নিয়ে যাওয়ার জন্য পিড়াপিড়ি শুরু করেন সংশ্লিষ্ঠ ব্যক্তি। কিন্তু, রেশমা রাজি না হওয়াতেই আচমকা তাঁকে গুলি করা হয় বলে অনুমান।

আরও পড়ুন : ঐশ্বর্য, ক্যাটরিনাকে নিয়ে বাড়িতে এস, সলমনকে কড়া নির্দেশ বাবার

জানা যায়, প্রকাশ্য দিনের আলোয় রেশমার বাড়িতে ঢুকে তাঁকে লক্ষ্য করে গুলি চালানো হয়। গুলি চালানোর পর পরই সেখান থেকে চম্পট দেয় অভিযুক্ত। রেশমা খুনের পর থেকেই তাঁর স্বামীর কোনও খোঁজ মিলছে না। এরপর থেকেই পুলিস তাঁর খোঁজ শুরু করে। এই ঘটনার পর পরই পুলিস তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন : 'সন্তানরা যেন আমার মতই হয়', আশা সানি লিওনের

তবে এই প্রথম নয়, যখন খাইবার পাখতুনওয়া প্রদেশে খুন হলেন কোনও গায়িকা বা অভিনেত্রী। এর আগে গত ফেব্রুয়ারিতে গুলি করে খুন করা হয় অভিনেত্রীকে সুনবুলকে। শুধু তাই নয়, পাকিস্তানের খাইবার পাখতুনওয়া প্রদেশে গুলি করে খুন করা হয় 'ইন্টারনেট সেনসেশন' কান্দিল বালোচকেও। কান্দিলের খুন নিয়ে জোর শোরগোল শুরু হয়। কে বা কারা কান্দিলকে নির্মমভাবে খুন করেন, তা নিয়ে তল্লাসি শুরু হয়। পরে জানা যায়, পারিবারিক সম্মান রক্ষার জন্যই খুন করা হয়েছে কান্দিলকে।

.