Arjun Dutta-র সঙ্গে মিলে শ্যুটিং ফ্লোরে 'বিরিয়ানি' বানাচ্ছেন Paoli Dam

লকডাউনের পর সোমবার 'থ্রি কোর্স মিল' দিয়েই শ্যুটিং শুরু করলেন পাওলি। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 5, 2021, 09:11 PM IST
Arjun Dutta-র সঙ্গে মিলে শ্যুটিং ফ্লোরে 'বিরিয়ানি' বানাচ্ছেন Paoli Dam

নিজস্ব প্রতিবেদন : শ্যুটিং ফ্লোরে তৈরি হচ্ছে 'বিরিয়ানি'। রাঁধুনি পাওলি দাম (Paoli Dam)। ইতিমধ্যেই তার প্রস্তুতি শুরু করে দিয়েছেন অভিনেত্রী। হ্যাঁ, ঠিকই শুনছেন, পরিচালক অর্জুন দত্ত (Arjun Dutta)-র সৌজন্যে 'বিরিয়ানি' বানাতে দেখা যাবে পাওলিকে। লকডাউনের পর সোমবার 'থ্রি কোর্স মিল' দিয়েই শ্যুটিং শুরু করলেন অভিনেত্রী। 

জানা যাচ্ছে, করোনা পরিস্থিতির কারণে বহুদিন আটকে ছিল পরিচালক অর্জুন দত্ত (Arjun Dutta)-র ছবি 'বিরিয়ানি'র শ্যুটিং। অবশেষে Covid বিধি মেনে, রাসবিহারির একটি বাড়িতে শুরু হয়েছে শ্যুটিং। পাওলি দাম ছাড়াও ছবিতে দেখা যাবে কান সিং সোধা, শোয়েব কবীর, রূপসা চট্টোপাধ্যায়দের।শ্যুটিং ফ্লোরে মেকআপ করার সময় নিজেকে লেন্সবন্দি করে তা ইনস্টাগ্রামে পোস্ট করেছেন পাওলি (Paoli Dam)। 

আরও পড়ুন-'বিশ্ব সাহিত্য' নিয়ে পড়াশোনা করতে Oxford-এ যাচ্ছেন Koushik Ganguly-র ছেলে উজান

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Paoli Dam (@paoli_dam)

জানা যাচ্ছে, এই ছবিটি 'থ্রি কোর্স মিল' অ্যান্থোলজি। মোট তিনজন পরিচালক পরিচালনায় রয়েছেন। অর্জুন দত্ত ছাড়াও রয়েছেন ইন্দ্রাশিস আচার্য এবং শিলাদিত্য মৌলিক। যার মধ্যে প্রথম সিরিজটি পরিচালনা করছেন অর্জুন দত্ত। 'বিরিয়ানি', ছাড়া বাকি দুটি ছবি হল শিলাদিত্য মৌলিকের 'বেবি ফুড' ও ইন্দ্রাশিস আচার্যের 'রেড ভেলভেট'। এই ছবিতে সিনেম্যাটোগ্রাফির দায়িত্বে রয়েছেন সুপ্রতিম ভোলে। মিউজিকের দায়িত্বে সৌম্য রিত।

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.