মুক্তি পেল 'পরী'-র ট্রেলার, ভয় ধরবে অনুষ্কাকে দেখলে

মুক্তি পেল 'পরী'-র ট্রেলার। অনুষ্কা শর্মাকে এখানে ফের অন্যরকমভাবে দেখা যাচ্ছে। 'পরী'-র পোস্টার এবং টিজার মুক্তি পাওয়ার পর থেকেই তাঁর ভক্তদের মধ্যে উচ্ছ্বাস চোখে পড়ছিল।

Updated By: Feb 15, 2018, 02:55 PM IST
মুক্তি পেল 'পরী'-র ট্রেলার, ভয় ধরবে অনুষ্কাকে দেখলে

নিজস্ব  প্রতিবেদন : মুক্তি পেল 'পরী'-র ট্রেলার। অনুষ্কা শর্মাকে এখানে ফের অন্যরকমভাবে দেখা যাচ্ছে। 'পরী'-র পোস্টার এবং টিজার মুক্তি পাওয়ার পর থেকেই তাঁর ভক্তদের মধ্যে উচ্ছ্বাস চোখে পড়ছিল।

আরও পড়ুন : অর্ধনগ্ন হয়ে রাস্তায় ছুঁটছেন ইরফান খান, দেখলে হাঁ হয়ে যাবেন

টিজারের মত 'পরী'-র ট্রেলারেও অনুষ্কা শর্মার সঙ্গে দেখা যাচ্ছে পরমব্রত চট্টোপাধ্যায়কে। এই প্রথম যখন অনুষ্কা শর্মার পাশাপাশি পরমব্রত চট্টোপাধ্যায়কে দেখা যাচ্ছে, তখন তাঁদের মধ্যের রসায়নও চোখে পড়ছে দর্শকদের। ট্রেলার মুক্তি পাওয়ার পর অনুষ্কা শর্মা নিজে টুইট করেন। যেখানে বিরাট ঘরণী লেখেন, 'এই হোলিতেই ডেভিল বেরোবে।'

দেখুন অনুষ্কার টুইট...

 

গল্প যা-ই হোক না কেন, পরমব্রত-অনুষ্কার ওই সিনেমার ট্রেলার দেখলে নিশ্চিত আপনার ভয় ধরবে। 'পরী' নাম হলেও, এই সিনেমা যে একেবারেই 'ফেয়ারিটেল' নয়, তা কিন্তু স্পষ্ট। অনুষ্কার কাঁটা হাত, রক্ত চোখ দেখলে, তা আরও স্পষ্ট হয়ে উঠবে আপনার কাছে।

প্রসঙ্গত, অনুষ্কা শর্মার নিজের প্রোডাকশনের সিনেমা হল 'পরী'। এর আগে অনুষ্কা শর্মার প্রোডাকশন হাউজের তরফে 'এনএইচ ১০' এবং 'ফিল্লাউরি'-ও মুক্তি পায়।

.