পরমব্রতর গলা চেপে ধরলেন অনুষ্কা, দেখুন 'পরী'-র টিজার..

মুক্তি পেল ‘পরী’-র টিজার। ‘পরী-নট এ ফেয়ারিটেল’ বলে যে ক্যাপশন দেওয়া হয়েছে টিজারের শুরুতী, তাতেই বেশ কিছুটা চমকে যেতে হচ্ছে। এরপর সেই দ্বিধা, দ্বন্দ নিয়ে শুরু হয় ‘পরী’-র টিজার। যেখানে অনুষ্কা শর্মার পাশাপাশি পরমব্রতকেও দেখা যাচ্ছে। তবে সিনেমায় অনুষ্কার সঙ্গে পরমব্রত-র কী সম্পর্ক দেখানো হয়েছে, তা নিয়ে দর্শকরা বেশ দ্বন্দে রয়েছেন।

Updated By: Feb 7, 2018, 01:10 PM IST
পরমব্রতর গলা চেপে ধরলেন অনুষ্কা, দেখুন 'পরী'-র টিজার..

নিজস্ব প্রতিবেদন : মুক্তি পেল ‘পরী’-র টিজার। ‘পরী-নট এ ফেয়ারিটেল’ বলে যে ক্যাপশন দেওয়া হয়েছে টিজারের শুরুতে, তাতেই বেশ কিছুটা চমকে যেতে হচ্ছে। এরপর সেই দ্বিধা, দ্বন্দ নিয়ে শুরু হয় ‘পরী’-র টিজার। যেখানে অনুষ্কা শর্মার পাশাপাশি পরমব্রতকেও দেখা যাচ্ছে। তবে সিনেমায় অনুষ্কার সঙ্গে পরমব্রত-র কী সম্পর্ক দেখানো হয়েছে, তা নিয়ে দর্শকরা বেশ দ্বন্দে রয়েছেন।

আরও পড়ুন : বিরাট ঘরণী অনুষ্কাকে চিনতে পারছেন?

যদিও নীল চোখ এবং মুখে দাগ নিয়ে অনুষ্কা যেভাবে হাজির হয়েছেন, তাতে তাঁর ভক্তরা বেশ চমকেই উঠেছেন। রিলে এর আগে কখনও বিরাট ঘরণীকে এভাবে দেখা যায়নি বলেই তাঁর ভক্তদের মধ্যে উত্সাহ বাড়তে শুরু করেছে। দেখুন ‘পরী’র টিজার...

 

মঙ্গলবার মুক্তি পায় ‘পরী’র দ্বিতীয় পোস্টার। যেখানেও অনুষ্কা শর্মার সঙ্গে পরমব্রতকে দেখা যায়। ওই পোস্টারেও অনুষ্কার ছবি দেখে তাঁর ভক্তদের মধ্যে উচ্ছ্বাস বাড়তে শুরু করে। আগামী ২ মার্চ হোলির দিন মুক্তি পাচ্ছে অনুষ্কার ‘পরী’।

.