Pooja Hegde: ‘নগ্ন ছবি পোস্ট করুন’, ভক্তের আবদার রাখলেন পূজা হেগড়ে, শোরগোল নেটপাড়ায়...

Pooja Hegde: ইনস্টাগ্রামে শুরু হয়েছে নতুন ট্রেন্ড পোস্ট আ ফটো অফ অর্থাৎ নিজের বিশেষ কোনও মুহূর্তের ছবি পোস্ট করতে হবে যেটা আগে কখনও কেউ দেখেনি। সেই ট্রেন্ডেই ছবি পোস্ট করছিলেন পূজা। আচমকাই তিনি দেখতে পান এই কমেন্ট। না রেগে নগ্ন ছবিই পোস্ট করলেন অভিনেত্রী। 

Updated By: Apr 17, 2023, 08:28 PM IST
Pooja Hegde: ‘নগ্ন ছবি পোস্ট করুন’, ভক্তের আবদার রাখলেন পূজা হেগড়ে, শোরগোল নেটপাড়ায়...

pooja hegde, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ট্যুইটার হোক বা ইনস্টাগ্রাম কিংবা ফেসবুক, এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই ফ্যানেদের সঙ্গে সরাসরি যোগাযোগ রাখেন। সেরকমই সোশ্যাল মিডিয়ার একটি নয়া ট্রেন্ডে গা ভাসান দক্ষিণ ভারতের অন্যতম জনপ্রিয় নায়িকা পূজা হেগড়ে। এই ইদে মুক্তি পেতে চলেছে সলমান খান, পূজা হেগড়ে অভিনীত ছবি ‘কিসি কি ভাই কিসি কি জান’। এখন জোর কদমে চলছে ছবির প্রচার। তবে ছবি কিংবা ছবির প্রচারের জন্য নয়, সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডে গা ভাসাতে গিয়েই  ভক্তদের অদ্ভুত দাবির মুখে পড়ে যান পূজা। এক অনুরাগী লেখেন ‘নগ্ন’ ছবি পোস্ট করুন। একটুও না রেগে নগ্ন ছবিই পোস্ট করে দিলেন অভিনেত্রী।

আরও পড়ুন- Bonny-Koushani: কৌশানীর সঙ্গে বনির অন্তরঙ্গ ছবি, ‘লিডিং হিরো’ বলে কটাক্ষ নেটপাড়ার...

ইনস্টাগ্রামে শুরু হয়েছে নতুন ট্রেন্ড পোস্ট আ ফটো অফ অর্থাৎ নিজের বিশেষ কোনও মুহূর্তের ছবি পোস্ট করতে হবে যেটা আগে কখনও কেউ দেখেনি। ইতোমধ্যে অনেক অভিনেতা অভিনেত্রীই সেই ট্রেন্ডে নিজেদের নানা পুরনো ছবি পোস্ট করছেন। কেউ কেউ ছোটতবেলার ছবিও পোস্ট করছেন। এই ট্রেন্ডেই পূজা তাঁর মেকআপ ছাড়া একটি ছবি শেয়ার করেছিলেন। তবে তার এই ছবিটি দেখে মন ভরেনি নেটিজেনদের একাংশের। তারা কমেন্ট সেকশনে নানারকম দাবি দেখা যায়। অশ্লীল দাবি করতেও পিছপা হননি ফ্যানেরা। পূজার কাছে বিভিন্ন আবদার করছেন ফ্যানেরা। তাদের মধ্যে থেকে একজন ফ্যান আবার আবদার করে বসলেন অভিনেত্রী যেন নিজের একটা নগ্ন ছবি পোস্ট করেন।

আরও পড়ুন- IPL 2023 | Shah Rukh Khan| Arjun Tendulkar: KKR-এর বিরুদ্ধে ডেবিউ সচিনপুত্র অর্জুনের,'বন্ধুর ছেলে'কে মাঠে দেখে শাহরুখ লিখলেন...

ভক্তদের এত আবদারের মধ্যে এই কমেন্টটি নজরে পড়ে পূজার। তবে তিনি রেগে না দিয়ে ঠান্ডা মাথায় এর জবাব দিলেন। অভিনেত্রী নিজের খালি পায়ের একটি ছবি শেয়ার করলেন। এই ছবি শেয়ার করে ‌ ওই ভক্তের কমেন্ট উল্লেখ করে তিনি ক্যাপশনে লেখেন “নাঙ্গে পাও” মানে খালি পা। ট্যাগ করেছেন সেই কমেন্টও।  পূজার এই কাণ্ড দেখে তাঁর প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া।  অভিনেত্রী বুদ্ধিমত্তার প্রশংসা করেছেন অনেকেই। সোশ্যাল মিডিয়ায় নায়িকাদের ছবির নিচে প্রায়শই অশ্লীল মন্তব্য করেন কিছু ব্যক্তি। তাদের যোগ্য জবাব যেভাবে দিয়েছেন দক্ষিণী অভিনেত্রী, তাতে মুগ্ধ নেটপাড়া।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.