জনসমক্ষে অশালীন আচরণ করে গ্রেফতার হলেন পুনম পান্ডে

জনসমক্ষে অশালীন আচরণ করার জন্য বলিউড অভিনেত্রী তথা মডেল পুনম পান্ডেকে গ্রেফতার করল পুলিস।

Updated: May 3, 2014, 08:40 PM IST

জনসমক্ষে অশালীন আচরণ করার জন্য বলিউড অভিনেত্রী তথা মডেল পুনম পান্ডেকে গ্রেফতার করল পুলিস।

এক পুলিস আধিকারিক জানিয়েছেন তাঁরা অভিযোগ পেয়েছিলেন দুই ব্যক্তি জনসমক্ষে অশালীন আচরণ করছেন। অভিযোগ পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাঁরা পুনম পান্ডেকে আবিষ্কার করেন। তাঁকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। সেখানে তাঁকে সতর্ক করে ছেড়ে দেওয়া হয়।

১১০ ও ১১৭ নম্বর ধারার অধীনে পুনমকে গ্রেফতার করা হয়েছিল। যদিও গ্রেফতার হওয়ার কথা অস্বীকার করেছেন এই বিতর্কিত অভিনেত্রী। একটি সংবাদমাধ্যমকে পুনম জানিয়েছেন ``আমার গাড়িতে বসে আমি গান শুনছিলাম। পুলিস এসে জানায় আমার পোশাক নিয়ে নাকি তাদের সমস্যা আছে। পুলিস আমাকে থানায় নিয়ে যায়। দু`, তিন মিনিট পরে আমাকে ছেড়েও দেয়। সম্ভবত গান শোনার মত `অশালীন` আচরণ করেছিলাম বলে ওরা আমাকে ধরে নিয়ে গিয়েছিল।``

২০১১ সালে ক্রিকেট বিশ্বকাপের সময় হঠাৎ করেই বিতর্কিত মন্তব্যের জেরে খবরের শিরোনামে চলে আসেন পুনম পান্ডে। অনামী এই অভিনেত্রী ঘোষণা করেন ভারত বিশ্বকাপ জিতলে স্ট্রিপ করবেন তিনি। যদিও সেবার বহু লোকের হৃদয় ভেঙ্গে প্রতিশ্রুতি ভঙ্গ করেন পুনম। তবে কলকাতা নাইট রাইডার্সের আইপিএল জয়ে স্ট্রিপ করে ফের হইচই ফেলে দেন তিনি।

পুনম পান্ডেকে শেষ দেখা গিয়েছিল `নাশা` নামক একটি সিনেমাতে। যার পোস্টারে পুনমের `অতিরিক্ত` খোলামেলা ছবি বিতর্ক তৈরি করেছিল।