অদিতি মিত্তলের বিরুদ্ধে এবার যৌন হেনস্থার অভিযোগ করলেন কৌতুকশিল্পী কানিজ সুরখা

#MeToo ক্যাম্পেনের 'চ্যাম্পিয়নে'র বিরুদ্ধেই উঠল গুরুতর অভিযোগ।

Updated: Oct 10, 2018, 10:30 PM IST
অদিতি মিত্তলের বিরুদ্ধে এবার যৌন হেনস্থার অভিযোগ করলেন কৌতুকশিল্পী কানিজ সুরখা

নিজস্ব প্রতিবেদন: #MeToo নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সুর চড়িয়েছিলেন কৌতুকশিল্পী অদিতি মিত্তল। এবার তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুললেন আর এক কৌতুকশিল্পী কানিজ সুরখা। 

টুইটারে একটি দীর্ঘ চিঠিতে কানিজ অভিযোগ করেছেন, দুবছর আগে তাঁকে জোর করে চুমু খেয়েছিলেন অদিতি মিত্তল। কানিজের কথায়,''একটি কৌতুক অনুষ্ঠানের মঞ্চে উঠে আসেন অদিতি। সেখানে তখন ছিলেন একশোজন দর্শক ও অন্য কৌতুকশিল্পীরা। তাঁদের সামনেই আচমকা জোর করে আমার ঠোটে চুম্বন দেন অদিতি। তাঁর জিভ আমার মুখের মধ্যে পুরে দিয়েছিলেন। তখন আমি মঞ্চেই ছিলাম। আমার অনুমতিও নেননি অদিতি''। 

ঘটনাটির পর মিত্তলের সঙ্গে এনিয়ে কথা বলেন কানিজ। তখন ক্ষমা চান তিনি। পরে অদিতি খারাপ আচরণ শুরু করেন। টুইটার পোস্টে কানিজ লিখেছেন, প্রত্যেকেরই নিজস্ব পছন্দ ও সীমা রয়েছে। কিন্তু সীমা লঙ্ঘন করেছিলেন অদিতি। 

কানিজ আরও লিখেছেন, হেনস্থার বিরুদ্ধে টুইটারে সোচ্চার হয়েছেন মিত্তল। সেই প্রসঙ্গ তুলে কানিজ লিখেছেন, ''এব্যাপারে গতকালও এক বন্ধুর মাধ্যমে অদিতি মিত্তলের সঙ্গে যোগাযোগ করেছিলাম। অনুরোধ করেছিলাম, আমি নিজের পরিচয় গোপন রাখব, আপনি প্রকাশ্যে ক্ষমা চান। আগে ব্যাপারটি স্বীকার করলেও এবার চুম্বনের বিষয়টি মানতেই চাননি তিনি''।    

সুরখার অভিযোগের পর #MeToo ক্যাম্পেনের সত্যতা নিয়ে প্রশ্ন তুলতে পারেন অভিযুক্ত পুরুষরা। তা অনুভব করেই কানিজ মনে করিয়ে দিয়েছেন, পুরুষদের বাঁচানোর জন্য নয়, বরং নিজের মনের কথাই তুলে ধরেছেন।

বলে রাখি, অল ইন্ডিয়া বকচোদের সদস্য কানিজ সুরখা ও অদিতি মিত্তল। তাদের বেশ কয়েকটি ভিডিওতেও দেখা গিয়েছে তাঁদের। এআইবি-র বেশ কয়েকজনের বিরুদ্ধে ইতিমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়ে গিয়েছে #MeToo ক্যাম্পেন। 

আরও পড়ুন- ১০ নম্বর বন্ধুকে বিদায়, এবার ফের নতুন সম্পর্কে জড়ালেন সুস্মিতা সেন?

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close