Pori Moni: জয়া আহসান, অপু বিশ্বাসকে পিছনে ফেলে জনপ্রিয়তার শীর্ষে পরীমণি

ফ্যান ফলোয়িংয়ে টলিউডের নায়িকাদেরও টক্কর দিচ্ছেন পরীমণি

Updated By: Feb 1, 2022, 08:45 PM IST
Pori Moni: জয়া আহসান, অপু বিশ্বাসকে পিছনে ফেলে জনপ্রিয়তার শীর্ষে পরীমণি

নিজস্ব প্রতিবেদন: বিগত কয়েকমাস ধরেই চর্চায় রয়েছেন বাংলাদেশের নায়িকা পরীমণি (Pori Moni)। মাদক কাণ্ড গ্রেফতারি থেকে শুরু করে সম্প্রতি তাঁর বিয়ে, তিনি রয়েছেন আলোচনার শীর্ষে। জানুয়ারি মাসের শুরুতেই জোড়া সুখবর দিয়েছেন পরী। বিয়ে ও মা হওয়ার খবর শুনে একদিকে যেমন আনন্দিত হন তাঁর অনুরাগীরা, অন্যদিকে তাঁর সমালোচকরা শুরু করেন চর্চা। 

এই দুই খবরই সোশ্যাল মিডিয়ায়(Social Media) শেয়ার করেছিলেন অভিনেতা। ছবি থেকে শুরু করে ব্যক্তিগত জীবনের নানা কথা সোশ্যাল সাইটে শেয়ার করেন নায়িকা। তাই স্বভাবতই তাঁর খবর জানতে ফ্যানেরা ঢুঁ মারেন তাঁর সোশ্যাল পেজে। ফলে সাম্প্রতিক সময়ে ক্রমশই বাড়তে থাকে তাঁর ফলোয়ারের সংখ্যা। সোমবার ফেসবুকে তাঁর ফলোয়ার সংখ্যা ছাড়ায় দেড় কোটি। যা বাংলাদেশ সিনেমার জগতের তারকাদের মধ্যে সবচেয়ে বেশি। নায়িকাদের মধ্যে দ্বিতীয় স্থানে রয়েছেন পূর্ণিমা (Purnima) ও তৃতীয় স্থানে রয়েছেন অপু বিশ্বাস (Apu biswas)। তাঁদের ফলোয়াড়ের সংখ্যা যথাক্রমে ৯৭ লক্ষ ও ৮৭ লক্ষ। জয়া আহসান(Jaya Ahsan) ও শাকিব খানের ফলোয়ার ৫৬ লক্ষ। 

আরও পড়ুন: Sara Ali Khan: মাইনাস ২ ডিগ্রি তাপমাত্রা, সুইম স্যুটে সাঁতার কাটছেন সারা, ভাইরাল ছবি

প্রসঙ্গত সম্প্রতি অভিনেতা শরিফুল রাজকে(Sariful Razz) বিয়ে করেন পরীমণি। পাশাপাশি জানান যে, মা হতে চলেছেন নায়িকা। তখনই তিনি জানিয়েছিলেন যে আগামী দেড় বছর শুটিং করবেন না কিন্তু 'মা' ছবির শুটিং শেষ করার তাগিদে ফ্লোরে ফেরেন অভিনেতা। কিন্তু শুট করতে গিয়েই অসুস্থ হয়ে পড়েন তিনি। এমনকি হাসপাতালেও নিয়ে যেতে হয় পরীমণিকে। মাদককাণ্ডে মঙ্গলবার অর্থাৎ ১ ফেব্রুয়ারি পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে আদালতে সাক্ষ্যগ্রহণের জন্য দিন ধার্য ছিল। তবে পরীমনি অসুস্থ থাকায় আদালতে হাজির হতে পারেননি তিনি।

আরও পড়ুন: Didi No.1: শেষ হচ্ছে 'দিদি নম্বর ১'! ভ্যালেনটাইনস ডে-তে নয়া রূপে ফিরছেন রচনা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.