Pori Moni: ‘রাজের সঙ্গে সংসার ভাঙলে দায়ী হবে সুনেরাহ’, বিস্ফোরক পরীমণি

Pori Moni: ফের খবরের শিরোনামে শরিফুল রাজ ও পরীমণির দাম্পত্য জীবন। সোমবার রাতে রাজের সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে ছড়িয়ে পড়ে কিছু ছবি ও ভিডিয়ো। সুনেরাহ বিনতে কামালের সঙ্গে ব্যক্তিগত মুহূর্তের ছবি ও ভিডিয়ো ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় আকার ইঙ্গিতে পরীমণির দিকে আঙুল তোলেন অভিনেত্রী। এবার তাঁকে জবাব দিলেন পরীমণি।

Updated By: May 30, 2023, 09:21 PM IST
Pori Moni: ‘রাজের সঙ্গে সংসার ভাঙলে দায়ী হবে সুনেরাহ’, বিস্ফোরক পরীমণি

Pori Moni, Shariful Razz, Bangladesh, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোমবার মধ্যরাতে অভিনেতা শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে পোস্ট হয় অভিনেত্রী তানজিন তিশা, নাজিফা তুষি ও সুনেরাহ বিনতে কামালের সঙ্গে ব্যক্তিগত মুহূর্তের ছবি ও ভিডিয়ো। ১৭ মিনিট ফেসবুকে সেই ভিডিয়োগুলো থাকলেও এরপরেই সেই ছবি ও ভিডিয়ো ডিলিট করা হয়। তবে ঐ কয়েক মিনিটেই নেটপাড়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে সেই ছবি ও ভিডিয়ো। ভিডিয়োতে শরিফুল রাজ ও তাঁর সহ-অভিনেত্রী সুনেরাহকে দেখা যায় মদ্যপ অবস্থায়। এমনকী ভিডিয়োতে তাদের কথাবার্তাও ছিল অশ্লীল। যা দেখে মেজাজ হারান রাজের স্ত্রী অভিনেত্রী পরীমণি। তার রাগের কারণ ‘গোপন’ ভিডিয়ো না, পরীকে নিয়ে মন্তব্য করায়।

আরও পড়ুন- Tollywood Director Arrested: ‘হিরো বানানোর প্রতিশ্রুতি’ দিয়ে আত্মসাৎ ২০ লক্ষ? গ্রেফতার মিঠুন-প্রসেনজিতের পরিচালক পীযূষ সাহা...

সুনেরাহ সেই ভিডিয়োতে দাবি করেন যে পরীমণি পুরনো বন্ধুত্বের সম্পর্ক নিয়ে বাড়াবাড়ি করছেন। তা দেখেই চটে লাল পরী। বাংলাদেশের সংবাদমাধ্যমে পরীমণি বলেন, ‘ওই মেয়েকে আমি চিনিই না। ওর সঙ্গে আমার কখনো কথাই হয়নি। তাহলে কেন ও আমাকে নিয়ে আজেবাজে মন্তব্য করছে। রাজের ফেসবুক থেকে প্রকাশিত ভিডিওগুলোতে অনেকেই দেখেছেন। ওখানে ওর মুখের ভাষা কেমন ছিল। আর ওরা কি স্বাভাবিক ছিল। এটা কোন ধরণের বন্ধুত্ব? রাজের ফেসবুক হ্যাক হয়নি। এটি করেছে ওই মেয়েই! কারণ রাজ ঘুমালে তার কোন হুশ থাকে না’।

পরীমণি আরও বলেন, ‘আমরা সংসার জীবন নিয়ে বেশ ভালোই ছিলাম। কিন্তু এটি অনেকের ভালো লাগছে না। তাই আমার সংসারের পেছনে লেগেছে তারা। তার কথা ও মাতলামি দেখেছেন? এবার বুঝুন। মানুষ মনে করে, দেশের সব মদ আমিই খাই! বাকিরা সবাই ধোয়া তুলসী পাতা। ওই মেয়ে হুমকি দিয়েছে, আইনের ভয় দেখিয়েছে- আইন কি শুধু তার জন্যই। আমিও তাকে দেখে নেব, ধৈর্যের একটা সীমা আছে! আমার মনে হয় ও আমার সংসারটা ভাঙার চেষ্টা করছে’।

এর আগেও প্রকাশ্যে এসেছিল পরীমণি ও রাজের সংসারে অশান্তির কথা। এই প্রসঙ্গে পরীমণি বলেন, ‘আমরা ভালো আছি, সুখেই আছি। আমি অভিনয় আর সংসার জীবন নিয়ে ভালো আছি- এটা কারো পছন্দ হচ্ছে না। তাই এসব কথা ছড়াচ্ছে। গেল ক’দিন ধরে ছবির প্রচারের কারণে দম ফেলার সময় পাচ্ছি না। এর মধ্যে আবার উটকো ঝামেলা। আমাকে খেপালে এর পরিণাম ভালো হবে না’! পাশাপাশি অভিনেত্রী বলেন, ‘আমাদের সংসার যদি ভেঙে যায়, তাহলে এর পেছনে দায়ী হবে ওই মেয়ে। আমি এর শেষটা দেখে নিতে চাই।’

আরও পড়ুন- Rituporno Ghosh: ‘আমার নতুন কাজগুলো নিয়েও নিশ্চয়ই অনেককিছু বলার আছে…’ ঋতুপর্ণ ঘোষকে খোলা চিঠি প্রসেনজিতের...

এদিকে সুনেরাহ পরীমণিকে উদ্দেশ্য সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘রাজকে আমি ১০ বছরেরও বেশি সময় ধরে চিনি। সে আমার অনেক ভালো বন্ধু ছিল। তবে তার বিয়ের পর থেকে প্রায় যোগাযোগ ছিল না আমাদের। সেদিন একটি ডাবিং স্টুডিওতে দেখা হলো আমাদের। আমরা একসঙ্গে ছবি তুললাম। আমি জানি না, পুরনো বন্ধুর সঙ্গে একটি ছবি তোলা এমন কী অপরাধের বিষয়। তার স্ত্রী (পরীমণি) কোনো কারণ ছাড়াই পাগলপ্রায় এটা নিয়ে।দয়া করে এ বিষয় নিয়ে বাড়াবাড়ি করবেন না। আমি নিশ্চিত, ওর (শরিফুল রাজ) আইডি হ্যাকড হয়েছে। আর কে হ্যাক করেছে, আমরা সবাই সেটা জানি, প্রকাশ্যে হইচই করতে কোনো কারণ লাগে না যার। এ ভিডিওগুলো যারা ছড়াবে, তাদের সবার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব আমি’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.