পর্নের অস্কারে সেরা পারফরমাররা (দেখুন ছবি সহ তালিকা)

পর্নের অস্কার পুরস্কার হিসেবে পরিচিত এভিএন অ্যাওয়ার্ড বা অ্যাডাল্ট ভিডিও নিউজ অ্যাওয়ার্ডের অনুষ্ঠান হয়ে গেল গত শনিবার। নীল জগতের এই বিখ্যাত পুরস্কারে ১৮টি বিভাগে পুরস্কৃত করা হল। যার মধ্যে রয়েছে সেরা সিনেমা, সেরা পুরুষ ও মহিলা পারফরমার, সেরা পরিচালক, নয়া মুখ সহ নানা বিভাগে। ২০১৫ সালে পর্ন সিনেমায় সেরার পুরস্কারে মার্কিন পর্ন তারকারাই বেশি পুরস্কার জিতলেন। তবে পিছিয়ে থাকলেন না এশিয়ার পর্ন তারকারাও।  

Updated By: Jan 27, 2016, 01:55 PM IST
পর্নের অস্কারে সেরা পারফরমাররা (দেখুন ছবি সহ তালিকা)

ওয়েব ডেস্ক: পর্নের অস্কার পুরস্কার হিসেবে পরিচিত এভিএন অ্যাওয়ার্ড বা অ্যাডাল্ট ভিডিও নিউজ অ্যাওয়ার্ডের অনুষ্ঠান হয়ে গেল গত শনিবার। নীল জগতের এই বিখ্যাত পুরস্কারে ১৮টি বিভাগে পুরস্কৃত করা হল। যার মধ্যে রয়েছে সেরা সিনেমা, সেরা পুরুষ ও মহিলা পারফরমার, সেরা পরিচালক, নয়া মুখ সহ নানা বিভাগে। ২০১৫ সালে পর্ন সিনেমায় সেরার পুরস্কারে মার্কিন পর্ন তারকারাই বেশি পুরস্কার জিতলেন। তবে পিছিয়ে থাকলেন না এশিয়ার পর্ন তারকারাও।  

১৯৮৪ সাল থেকে শুরু হওয়া এ অ্যাওয়ার্ড নিয়মিতভাবে অনুষ্ঠিত হচ্ছে। প্রতি বছরের শুরুতে মার্কিন যুক্তরাষ্ট্রর লাস ভেগাসে এভিএন অ্যাওয়ার্ডের আসর বসে। পর্ন সিনেমায় নানা কাজের দক্ষতার জন্য সম্মাননা দেওয়া হয় পর্নোগ্রাফির সাথে জড়িত নানা ব্যক্তিকে। সানি লিওন ২০১২ সালে সেরা একক অভিনেত্রী হিসাবে পেয়েছিলেন এ পুরস্কার।

এক নজরে দেখে নেওয়া যাক এ বছরের সেরার পুরস্কার পাওয়া ব্যক্তিরা

সেরা মহিলা পারফরমার-- রিলে রিড

সেরা পুরুষ পারফরমার--মিক ব্লু

সেরা সিনেমা--পিটার প্যান, ট্রিপিল এক্স

সেরা নয়া মুখ-আবেলা ডেঞ্জার

সেরা পরিচালক- গ্রেগ লানস্কাই

সেরা অভিনেত্রী- পেনি প্যাক্স

.