ট্রেন থেকে ঝুলন্ত Akshay-Vaani, মুহূর্ত চুরির অভিযোগ 'Bell Bottom' নির্মাতাদের বিরুদ্ধে

 সম্প্রতি ইনস্টাগ্রামে দুটি ছবির কোলাজ বানিয়ে পোস্ট করেন শ্রীলঙ্কার এক ট্রাভেল ইনফ্লুয়েন্সার

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Aug 7, 2021, 12:09 AM IST
ট্রেন থেকে ঝুলন্ত Akshay-Vaani, মুহূর্ত চুরির অভিযোগ 'Bell Bottom' নির্মাতাদের বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদন: 'বেল বটম' (Bell Bottom) ছবির ট্রেলার ও নতুন গান প্রকাশ্য়ে আসার পর থেকেই তা চর্চার কেন্দ্রে রয়েছে। মুক্তি পাওয়া নতুন গানের নাম মরজাওয়া। এবার সেই গান ঘিরে এক নতুন বিতর্ক তৈরি হল। অক্ষয় কুমার ও বানি কাপুর অভিনীত গানের পোস্টার ঘিরে বিতর্ক দানা বাঁধল। শ্রীলঙ্কার এক ট্রাভেল ইনফ্লুয়েন্সারের ছবি কপি করার অভিযোগ আনলেন নির্মাতাদের বিরুদ্ধে। সম্প্রতি ইনস্টাগ্রামে এই দুটি ছবির কোলাজ বানিয়ে পোস্ট করেন তাঁরা। যেখানে দেখা যাচ্ছে একইভাবে ট্রেন থেকে ঝুলে রয়েছেন অক্ষয় (Akshay Kumar) ও বানি।

আরও পড়ুন: সোশ্যাল নজরে তারা..Sunkissed Parambrata, নয়া অবতারে Sonali

প্রসঙ্গত শুক্রবারই মুক্তি পেয়েছে ছবির নতুন গান 'মরজাওয়া'। অক্ষয় কুমারের সঙ্গে বানি কপুরের অনস্ক্রিন রোম্যান্স বেশ পছন্দ করেছেন দর্শক। গুরনাজার সিংয়ের কথা এবং সুরে তিনি নিজেই গেয়েছেন এই গান। এই স্পাই থ্রিলার ছবিটি পরিচালনা করেছেন রঞ্জিত তেওয়ারি। ট্রেলারেই বাজিমাত করেছেন ছবির নায়ক অক্ষয় কুমার।

 

ভারতে বিমান হাইজ্যাকের ঘটনা নিয়ে তৈরি হয়েছে 'বেল বটম'-এর প্লট। ১৯৮৪ সালের পটভূমিতে প্লেন হাইজ্যাক নিয়েই টান টান গল্প বুনেছেন পরিচালক।ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে লারা দত্ত হুমা কুরেশিকেও। আগামী ১৯ অগস্ট থ্রি ডি-তে বড় পর্দায় মুক্তি পাবে 'বেল বটম'। অক্ষয় কুমার নিজেই গত শুক্রবার সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছেন।  ছবি মুক্তির দিন ঘোষণার পাশাপাশি সবচেয়ে খুশির খবর হল, এই ছবি মুক্তি পাবে বড়পর্দায়।

 

.