প্রত্যূষা ব্যানার্জির শর্ট ফিল্ম অবশেষে প্রকাশিত হল

প্রত্যূষা ব্যানার্জির শর্ট ফিল্ম অবশেষে প্রকাশিত হল। ছবির নাম-হম কুছ কহ না সকে। এই ছবি ঘিরে গত কয়েকদিন ধরেই বিতর্ক চলছিল। প্রত্যূষার বয়ফ্রেন্ড রাহুল রাজ সিং অভিযোগ আনেন যে, কামিয়া পঞ্জাবি শর্ট ফিল্মে প্রত্যূষার চরিত্রটি মর্ফ করেছেন। ছবিতে নাকি প্রত্যূষা অভিনয়ই করেননি। রাহুলের অভিযোগ উড়িয়ে কামিয়ার জবাব, তিনি বন্ধুকৃত্য করেছেন। প্রত্যূষার বাবা-মার পাশে দাঁড়াতেই ছবিটি রিলিজ করলেন তিনি।

Updated By: Apr 3, 2017, 07:15 PM IST
প্রত্যূষা ব্যানার্জির শর্ট ফিল্ম অবশেষে প্রকাশিত হল

ওয়েব ডেস্ক: প্রত্যূষা ব্যানার্জির শর্ট ফিল্ম অবশেষে প্রকাশিত হল। ছবির নাম-হম কুছ কহ না সকে। এই ছবি ঘিরে গত কয়েকদিন ধরেই বিতর্ক চলছিল। প্রত্যূষার বয়ফ্রেন্ড রাহুল রাজ সিং অভিযোগ আনেন যে, কামিয়া পঞ্জাবি শর্ট ফিল্মে প্রত্যূষার চরিত্রটি মর্ফ করেছেন। ছবিতে নাকি প্রত্যূষা অভিনয়ই করেননি। রাহুলের অভিযোগ উড়িয়ে কামিয়ার জবাব, তিনি বন্ধুকৃত্য করেছেন। প্রত্যূষার বাবা-মার পাশে দাঁড়াতেই ছবিটি রিলিজ করলেন তিনি।

জিওতে এবার প্রত্যেকদিন ২ জিবি ফ্রি ডেটা! জানুন কীভাবে পাবেন

১লা এপ্রিল, ২০১৬। হঠাত্‍ই খবর হয় যে, আত্মহত্যা করেছেন বালিকা-বধূর আনন্দী প্রত্যূষা। প্রথমে সকলেই ভেবেছিলেন, এ বোধহয় এপ্রিল ফুল। পরে অবশ্য প্রত্যূষার ফ্ল্যাট থেকে তাঁকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। একবছর পর প্রত্যূষা অভিনীত শেষ শর্ট ফিল্ম হম কুছ কহ না সকে প্রকাশিত হল তাঁর মৃত্যুদিনেই। প্রবল বিতর্কের মধ্যেই প্রকাশিত হল ছবিটি। প্রত্যূষার বয়ফ্রেন্ড রাহুল রাজ সিং অভিযোগ আনেন যে, এই ছবিতে যিনি অভিনয় করেছেন তিনি প্রত্যূষা নন। কামিয়া পঞ্জাবি চরিত্রটিকে মর্ফ করেছেন। অন্যদিকে কামিয়া পঞ্জাবির মত, ছবিতে প্রত্যূষা অভিনীত চরিত্রের বয়ফ্রেন্ডের নামও রাহুল, তাই তিনি ভয় পেয়ে গেছেন।

কামিয়া -প্রত্যূষা বন্ধুত্ব বিগ বসের পর থেকেই আরও প্রকাশ্যে আসে। তাই প্রত্যূষার মৃত্যুর পর থেকে এ পর্যন্ত প্রত্যূষার পরিবারের পাশে বারবারই তাঁকে দেখতে পাওয়া গেছে। রাহুলের অভিযোগ, খানিকটা গা-জোয়ারি করেই এই কেসে নিজেকে জড়িয়ে রেখেছেন কামিয়া আর তাঁর বিরুদ্ধে ওঠা সব অভিযোগই অসত্য। এই টানাপোড়েনের মধ্যেই কেটে গেল একবছর। আর প্রকাশ্যে এল প্রত্যূষার শেষ শর্ট ফিল্ম। বিতর্ক যাই হোক না কেন, ছবিটি কিন্তু ততটা উচ্চ মানের নয়। না বক্তব্যে, না পরিচালনায়।

কীভাবে চিনবেন কোনটা নকল ডিম আর কোনটা আসল ডিম? জেনে নিন

.