বেবি বাম্প নিয়ে ক্যমেরার সামনে Kareena, ভাইরাল ছবি

গাঢ় নীল রঙের প্যান্টের সঙ্গে ধূসর টপে দেখা যায় করিনাকে। 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 18, 2021, 05:23 PM IST
বেবি বাম্প নিয়ে ক্যমেরার সামনে Kareena, ভাইরাল ছবি
করিনা কাপুর খান

নিজস্ব প্রতিবেদন : দ্বিতীয়বার মা হওয়ার আগেই মুম্বইতে বাড়ি পালটে ফেললেন সইফ আলি খান, করিনা কাপুর খান। ছোট্ট তৈমুরকে নিয়ে সবে সবে ব্যান্দ্রার সৎগুরু স্মরণ নামে একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্টে চলে যান সইফিনা। দ্বিতীয় সন্তানের জন্মের আগে করিনা যখন ব্যান্দ্রার ফরচুন হাইটস থেকে সৎগুরু স্মরণ অ্যাপার্টেমেন্টে চলে যান,  সেই সময় পাপারাৎজি যেন ক্যামেরা তাক করে রাখতে শুরু করেন। এবার নতুন বাড়ির সামনে ফের দেখা গেল করিনা কাপুর খানকে (kareena Kapoor Khan)। যেখানে গাঢ় নীল রঙের প্যান্টের সঙ্গে ধূসর টপে দেখা যায় করিনাকে। বেবি বাম্প নিয়ে করিনা যখন ক্যামেরার সামনে আসেন, তখন তাঁকে দেখে ঝলসে উঠতে শুরু করে ক্যামেরার ফ্ল্যাশ।

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

হাতে মাত্র আর কয়েকদিন। তারপরই দ্বিতায়বার মা হচ্ছেন করিনা কাপুর খান। ২০২০ সালের অগাস্ট মাসে সইফ আলি খানের (Saif Ali Khan) পি আর টিমের তরফে যখন সুখবর প্রকাশ করা হয়, তখন থেকেই বেবোর ভক্তদের মধ্যে উচ্ছ্বাস চোখে পড়তে শুরু করে। দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা অবস্থায়ও করিনা শেষ করেন লাল সিং চাড্ডার শ্যুটিং। ওই সিনেমায় আমির খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন বেবো।

আরও পড়ুন  : বোনের বিয়েতে কোন্নগরে Susmita Sen, চিতল মুইঠ্যা থেকে মাটন, পাতপেড়ে খেলেন অভিনেত্রী

লাল সিং চাড্ডা র শ্যুটিং শেষ করে বেশ কয়েকটি ফটোশ্যুট যেমন করেন বেবো, তেমনি নিজের টক শো-ও সমানে করে যান করিনা কাপুর খান। দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা অবস্থায় করিনা ছবির কাজ না করলেও, ফটোশ্যুট-সহ অন্য কাজ চালিয়ে যান সমানভাবে।

.