অনেক কাজ হয়েছে, এবার শুধু ঘুমোতে চান Anushka Sharma

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেই ওই ভিডিয়ো শেয়ার করেন অনুষ্কা শর্মা 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 6, 2021, 04:28 PM IST
অনেক কাজ হয়েছে, এবার শুধু ঘুমোতে চান Anushka Sharma
অনুষ্কা শর্মা

নিজস্ব প্রতিবেদন : আর কয়েকদিনের মধ্যে আসছে তাঁদের সন্তান। ৯ মাসের অন্তঃত্ত্বা অনুষ্কা শর্মা (Anushka Sharma) এবার তাই বাড়িতে বসেই বিজ্ঞাপনের শ্যুটিং করলেন। বিরাট-ঘরণীর ওই ছবি এবং ভিডিয়ো দেখে তাঁর অনুরাগীরা প্রশংসা করতে শুরু করেন।

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

বিজ্ঞাপনে দেখা যায়, বাড়িতে সোফায় শুয়ে ঘুমোচ্ছিলেন অনুষ্কা। আচমকাই তাই মোবাইলে ফোন এলে, চমকে ওঠেন তিনি। ফোন দেখে প্রথমে বিরক্ত হলেও, পরে কেওয়াইসি-র বিষয়ে ব্যাঙ্ক থেকে তাঁকে আপডেট দেওয়া হবে বলে জানানো হয়। যা জানার পরই উঠে বসেন অনুষ্কা শর্মা। বাড়িতে থেকেই যখন কেওয়াইসি আপডেট করার কাজ করা যায়, তাহলে তিনি কেন ব্যাঙ্কে যাবেন বলেও প্রশ্ন তোলেন অনুষ্কা শর্মা। অনেক কাজ করে ফেলেছেন, এবার তিনি ঘুমোতে চান বলেও ওই বিজ্ঞাপনে ইচ্ছেপ্রকাশ করেন অনুষ্কা শর্মা।

আরও পড়ুন : 'মেট্রো নয় মন্দির তৈরি করেই বাজিমাত', রাজনীতিতে যোগ দিয়ে মন্তব্য Richa-র

এদিকে ৯ মাসের অন্তঃসত্ত্বা অনুষ্কা শর্মা কবে হাসপাতালে ভর্তি হচ্ছেন, তা নিয়ে প্রশ্নের অন্ত নেই। ২০২১ সালের জানুয়ারি মাসেই বিরাট-অনুষ্কার ঘরে সন্তান আসবে বলে জানানো হয়েছিল। সেই অনুযায়ী সুখবর পাওয়ার জন্য আপাতত দিন গুনছেন অনুরাগীরা।

আরও পড়ুন : পাহাড়ের কোলে একান্তে, বরফের রাজ্যে ছুটি কাটাচ্ছেন সোহিনী-রণজয়

সম্প্রতি বিরাট কোহলি (Virat Kholi) অনুষ্কা শর্মা যখন নতুন বছর উপলক্ষ্যে হার্দিক পান্ডিয়া এবং নাতাশা স্ট্যানকোভিকের সঙ্গে পার্টি করেন এবং তার ছবি শেয়ার করেন, তা ভাইরাল হয়ে যায় হু হু করে।

.