সিনেমা হলে ভ্যাকসিন? অবাক লাগলেও এটাই সত্যি

ভ্যাকসিনের জন্য অপেক্ষা করার মাঝের ফাঁকা সময় উপভোগ করতে পারবেন সিনেমাও। 

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 7, 2021, 12:03 AM IST
সিনেমা হলে ভ্যাকসিন? অবাক লাগলেও এটাই সত্যি

নিজস্ব প্রতিবেদন: দক্ষিণ কলকাতার প্রিয়া সিনেমা হলে ভ্যাকসিন দেওয়ার তোড়জোড় চলছে। সিনেমা হল মানেই চোখ একেবারে পর্দার দিকে। টানটান দৃশ্য কিংবা রোম্যান্স। কিন্তু করোনা পরিস্থিতিতে বিষয়টা একটু আলাদা। এবার শীতাতপ নিয়ন্ত্রিত প্রেক্ষাগৃহে শুরু হচ্ছে টিকাকরণ। দক্ষিণ কলকাতার প্রিয়া সিনেমা হলে শুরু  হয়েছে তোড়জোড়।

আরও পড়ুন: ব্যাকগ্রাউন্ডে শ্রেয়া ঘোষালের কন্ঠস্বর, দিওয়ানি Ritabhari-র ভিডিও ভাইরাল

ভ্যাকসিনের সরবরাহ পর্যাপ্ত হলে আগামী চার পাঁচ দিনের মধ্যেই শুরু টিকাকরণ। শহরের এক বেসরকারি হাসপাতালের সঙ্গে যৌথ বন্দোবস্তও সেরে ফেলেছে প্রিয়া কর্তৃপক্ষ। প্রিয়া এন্টারটেনমেন্টের কর্ণধার অরিজিৎ দত্ত বললেন, নিজে টিকা নিতে গিয়ে সিনিয়র সিটিজেনদের হয়রানি দেখেছেন। কষ্ট পেতে হয়েছে বয়স্কদের। গরমে অনেকক্ষণ অপেক্ষায় অসুস্থবোধ করতেন অনেকেই। সেই থেকেই ভাবনা অরিজিতের। কোভিড মোকাবিলায় তাঁর এই প্রচেষ্টাকে সাধুবাদ জানিয়েছেন অনেকেই।

প্রিয়া সিনেমা হলের নীচের লবিতে হবে রেজিস্ট্রেশন। দোতলায় ও তিনতলার লবিতে চলবে টিকাকরণ। এছাড়া টিকার আগে পরে অপেক্ষার সময়টুকুতেও কোনও নেতিবাচক ভাবনা নয়। বরং শীতাতপ নিয়ন্ত্রিত প্রেক্ষাগৃহে সিনেমা বা তথ্যচিত্র দেখেই কাটবে সময়। অভিনব এই উদ্যোগে ব্যাপক সাড়া মিলেছে ইতিমধ্যেই।

আরও পড়ুন: 'অরিজিৎ সিং আমায় শুভেচ্ছা জানালেন', শিল্পীর মাকে রক্ত দেওয়ার পর বললেন তরুণ ব্যবসায়ী প্রতীক

হল ঘুরে দেখার কাজ শুরু হয়ে গিয়েছে। সাতই মে কিউবিকল ও কিয়স্ক তৈরি হবে। কোভিড বিধি ও দূরত্ব মেনে এক সঙ্গে অনেকের টিকাকরণ প্রিয়াতে সম্ভব, মন্তব্য কর্ণধারের। ভ্যাকসিন নেওয়ার ফাঁকে সিনেমা দেখে ভয় কাটাতে চাইলে আপনারাও ঘুরে আসতে পারেন, অপেক্ষা কয়েক দিনের।

.