ভাইরাল প্রিয়ার 'কীর্তি' দেখুন

রণবীর সিং-এর ‘সিম্বা’ দিয়ে বলিউডে ডেবিউ করছেন না দক্ষিণী কন্যা প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। রণবীর সিং-এর সঙ্গে ওই সিনেমায় দেখা যাবে সইফ কন্যা সারা আলি খানকে। তাহলে কোন সিনেমা দিয়ে বলিউডে ডেবিউ করছেন প্রিয়া?

Updated By: Mar 21, 2018, 05:12 PM IST
ভাইরাল প্রিয়ার 'কীর্তি' দেখুন

নিজস্ব প্রতিবেদন : রণবীর সিং-এর ‘সিম্বা’ দিয়ে বলিউডে ডেবিউ করছেন না দক্ষিণী কন্যা প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। রণবীর সিং-এর সঙ্গে ওই সিনেমায় দেখা যাবে সইফ কন্যা সারা আলি খানকে। তাহলে কোন সিনেমা দিয়ে বলিউডে ডেবিউ করছেন প্রিয়া?

আরও পড়ুন : শাহরুখের সঙ্গে পুরনো ছবি, স্মৃতিতে ভাসলেন প্রীতি

রিপোর্টে প্রকাশ, তামিল সুপারস্টার সুরিয়ার সঙ্গে নাই এবার দেখা যাবে প্রিয়াকে। সুরিয়ার ৩৭তম সিনেমা দিয়েই নাকি রূপোলি পর্দায় আগমণ হবে প্রিয়ার। যা নিয়ে ইতিমধ্যেই বেশ জল্পনা শুরু হয়েছে। কিন্তু, তামিল সুপারস্টার সুরিয়ার সিনেমার প্রযোজক আনন্দ কে ভেঙ্কট বিষয়টি অস্বীকার করেছেন। তিনি বলেন, সুরিয়ার সিনেমার জন্য প্রিয়াকে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়নি। ওই সিনেমার জন্য প্রতিষ্ঠিত কোনও অভিনেত্রীকে প্রস্তাব দেওয়া হবে। অর্থাত, সুরিয়ার সিনেমা দিয়ে কোনওভাবেই রূপোলি পর্দায় আগমণ হচ্ছে না ‘ভাইরাল কন্যা’ প্রিয়ার।

আরও পড়ুন : ১০০০ কোটির 'মহাভারতে' আমিরের সঙ্গে মুকেশ আম্বানি?

এদিকে রণবীর সিং-এর ‘সিম্বা’-য় প্রিয়া প্রকাশকে দেখা যাবে বলে শোনা যায়। কিন্তু, সমস্ত জল্পনা উড়িয়ে ধর্মা প্রোডাকশনের করণ জহর এবং রোহিত শেঠি ওই সিনেমায় সারাই নাম প্রস্তাব করেছেন। শুধু তাই নয়, করণ এবং রোহিতের সঙ্গে সারার ছবিও দেখা গিয়েছে।

.