নেটিজেনদের একাংশের কাছেই ট্রোলড ভাইরাল প্রিয়া প্রকাশ

একই সোশ্যাল মিডিয়ার দুই রূপ। একদিকে দক্ষিণী অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়র চোখের চাহনি, ভ্রুর ওঠানামায় বিদ্ধ হয়েছেন নেটিজেনরা। এক্কেবারে প্রেমে হাবুডুবু। যেকারণে সোশ্যাল মিডিয়ায় মালায়ালাম ছবি 'ওরু আদর লাভ' সিনেমার 'মানিক্য মালারায়া পুভি' গানটি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। অন্যদিকে সেই নেটিজেনদের একাংশের হাতেই ট্রোলড হলেন প্রিয়া।

Updated By: Feb 12, 2018, 08:13 PM IST
নেটিজেনদের একাংশের কাছেই ট্রোলড ভাইরাল প্রিয়া প্রকাশ

নিজস্ব প্রতিবেদন : একই সোশ্যাল মিডিয়ার দুই রূপ। একদিকে দক্ষিণী অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়র চোখের চাহনি, ভ্রুর ওঠানামায় হিল্লোল উঠেছে কোটি কোটি ‌যুবকের হৃদয়ে। এক্কেবারে প্রেমে হাবুডুবু খাচ্ছেন তাঁরা। যেকারণে সোশ্যাল মিডিয়ায় মলয়ালম ছবি 'ওরু আদর লাভ' সিনেমার 'মানিক্য মালারায়া পুভি' গানটি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। অন্যদিকে সেই নেটিজেনদের একাংশের হাতেই ট্রোলড হলেন প্রিয়া।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা প্রিয়ার একটি ছবিকে ঘিরেই তাঁকে ট্রোলড হতে হয়েছে। প্রিয়ার মেক আপ ছাড়া মুখের ছবিকে কদ‌র্যভাবে কটাক্ষ করেছেন বেশ কিছু মানুষ। প্রিয়ার ছবি নিয়ে নানা ভাষায় তৈরি হয়েছে একাধিক ট্রোল।

বিশেষজ্ঞ আলোকচিত্রীদের কথায়, প্রিয়ার ‌যে ছবিকে ট্রোল করা হচ্ছে তা তোলা হয়েছে সাধারণ মোবাইল ক্যামেরায়। তাতে ফ্ল্যাশের সরাসরি আলো পড়েছে প্রিয়ার মুখে। অটোমেটিক ক্যামেরায় এই সব ক্ষেত্রে অনেক সময়ই মুখের প্রকৃত ঔজ্জ্বল্য বুঝতে পারে না ক্যামেরা। ‌যার ফলে ছবিতে মুখ অন্ধকার লাগে। বিশেষ করে মুখ তেলতেলে হলে এই সমস্যা আরও বেশি দেখা দেয়। পেশাদারি ক্ষেত্রে বিক্ষিপ্ত আলোর ব্যবহারের ফলে এই সমস্যা হয় না। তাছাড়া সেক্ষেত্রে আলো নিয়ন্ত্রণেরও বহুবিধ ব্যবস্থা থাকে। এক্ষেত্রে প্রিয়াকে ‌যাঁরা ট্রোল করছেন তাঁদের আলোর প্রক্ষেপ ও ক্যামেরার বৈশিষ্ট্য সম্পর্কে অজ্ঞতাই প্রকাশ্যে এসেছে বলে দাবি আলোকচিত্রীদের।

 

আরও পড়ুন- এই মৃদৃ হাসি, ও হালকা চাহনিতেই ডুব দিয়েছে নেট দুনিয়া

.