প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করতে ‘আরামবোধ’ করেন, মন্তব্য শাহরুখের

‘ডন টু’-এর সময় থেকে নাকি তাঁদের সম্পর্কের সূত্রপাত। শাহরুখ-প্রিয়াঙ্কার দুবাইতে বিয়ে হয়ে গিয়েছে বলে কখনও গুঞ্জন ছড়িয়েছে, আবার কখনও তাঁদের বার্লিন সফর নিয়েও হাওয়ায় ভেসেছে অনেক গল্প। সবকিছু মিলিয়ে কিং খানের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার সম্পর্কের টানাপোড়েন নিয়ে প্রায়শই পেজ থ্রি সরগরম হয়ে ওঠে। এবারও তার অন্যথা হয়নি। পিগি-র সঙ্গে প্রিয়াঙ্কার সম্পর্ক কেমন, তা নিয়ে এবার নিজেই মুখ খুললেন বলিউড ‘বাদশা’।

Updated By: Jan 29, 2018, 04:17 PM IST
প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করতে ‘আরামবোধ’ করেন, মন্তব্য শাহরুখের

নিজস্ব প্রতিবেদন : ‘ডন টু’-এর সময় থেকে নাকি তাঁদের সম্পর্কের সূত্রপাত। শাহরুখ-প্রিয়াঙ্কার দুবাইতে বিয়ে হয়ে গিয়েছে বলে কখনও গুঞ্জন ছড়িয়েছে, আবার কখনও তাঁদের বার্লিন সফর নিয়েও হাওয়ায় ভেসেছে অনেক গল্প। সবকিছু মিলিয়ে কিং খানের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার সম্পর্কের টানাপোড়েন নিয়ে প্রায়শই পেজ থ্রি সরগরম হয়ে ওঠে। এবারও তার অন্যথা হয়নি। পিগি-র সঙ্গে প্রিয়াঙ্কার সম্পর্ক কেমন, তা নিয়ে এবার নিজেই মুখ খুললেন বলিউড ‘বাদশা’।

আরও পড়ুন : 'বাহুবলী টু'-এর রেকর্ড চুরমার করে দিল 'পদ্মাবত'

সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাতকারে শাহরুখ খান বলেন, যে কোনও সিনেমার শুটিংয়ে সব সময় সহ-অভিনেতা, অভিনেত্রীদের সঙ্গে খোলামেলা সম্পর্ক থাকা প্রয়োজন। শুটিংয়ের সময় যাতে সহ অভিনেতা, অভিনেত্রীদের সঙ্গে একেবারে ‘কমফোর্ট জোনে’ থাকা যায়, সে বিষয়েও নজর রাখা প্রয়োজন। সেই কারণেই প্রিয়াঙ্কার সঙ্গে তাঁর সম্পর্কের রসায়নও জবরদস্ত। শুটিং সেটে প্রিয়াঙ্কা থাকলে, কাজ করার ক্ষেত্রে তিনি বেশ আরামবোধ করেন, বলেও মন্তব্য করেছেন বাদশা। কিন্তু, সেই সম্পর্ককে যখন নির্দিষ্ট কোনও নাম দেওয়া হয় কিংবা ট্যাগ দেওয়া হয়, তা অত্যন্ত দুর্ভাগ্যজনক বলেও মন্তব্য করেন শাহরুখ।

আরও পড়ুন : বনশালির মাথা কাটলে ৫১ লক্ষের পুরস্কার, ফের হুমকি 

পাশাপাশি প্রিয়াঙ্কার সঙ্গে তাঁর বন্ধুত্বের সম্পর্ক সব সময়ই জোরদার। বিভিন্ন সময় বিভিন্ন অসুবিধা থাকা সত্ত্বেও প্রিয়াঙ্কা শুটিং-এর সময় হাজির হয়ে যান। জন্মদিনে প্রিয়জনদের সঙ্গে সময় কাটানোর পরিবর্তে অনেক সময় শুটিং করতে হাজির হয়ে যান প্রিয়াঙ্কা। এটা অনেকেই করতে পারেন না। তাই প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করার অনুভূতি সব সময় অন্যরকম বলে মন্তব্য করেন কিং খান।

.