বিয়ের আগেই নিকের কোলে শুয়ে পড়লেন প্রিয়াঙ্কা, ভাইরাল সেই ছবি

ফটোশুটও করেন পিগি 

Updated By: Dec 10, 2018, 06:26 PM IST
বিয়ের আগেই নিকের কোলে শুয়ে পড়লেন প্রিয়াঙ্কা, ভাইরাল সেই ছবি

নিজস্ব প্রতিবেদন : অনেক জল্পনার পর গত ১ ডিসেম্বর নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধেন প্রিয়াঙ্কা চোপড়া। যোধপুরের উমেদ ভবনে গত ১ ডিসেম্বর ক্রিশ্চিয়ান মতে বিয়ে সারেন প্রিয়াঙ্কা-নিক। এরপর ২ ডিসেম্বর বসে প্রিয়াঙ্কা-নিকের হিন্দু মতে বিয়ের আসর। কিন্তু, ক্রিশ্চিয়ান মতে নিকের সঙ্গে সাতপাকে বাঁধা পড়ার আগে প্রিয়াঙ্কা চোপড়া কি করেন জানেন?

আরও পড়ুন : বিয়ের পর শাড়ি, চুড়ি ছেড়ে 'রেড হট' লুকে দীপিকা যেন আগুন ঝরাচ্ছেন
সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের একটি ছবি ভাইরাল হয়। যেখানে বিয়ের আগে নিকের কোলে শুয়ে পড়তে দেখা যায় পিগি-কে। নিকের কোলে শোয়ার পর, সেই পোজে ফটোশুটও করেন বলিউড অভিনেত্রী। বিয়ের পর দিল্লি রিসেপশন শেষ হওয়ার পর অবশেষে প্রকাশ্যে এল প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের সেই ছবি।
দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে দিল্লিতে রিসেপশনের পর এবার প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের মুম্বই রিসেপশন নিয়ে বলিউডে জোর শোরগোল শুরু হয়েছে। শোনা যাচ্ছে, বলিউড সেলেবদের নিয়ে এবং হলিউডের বেশ কিছু তারকাকে নিয়ে বসবে ওই রিসেপশনের আসর। তবে কে কে ওই রিসেপশনে হাজির হবেন, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি। তবে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের মুম্বই রিসেপশনেও নাকি পিগির প্রাক্তন প্রেমিকরা কেউ হাজির হবেন না। প্রাক্তনদের সামনে যাতে নতুন বরকে নিয়ে অস্বস্তিতে পড়তে না হয়, সেই কারণেই নিক-প্রিয়াঙ্কার মুম্বই  রিসেপশন থেকে বাদ পড়ছেন পিগির প্রাক্তনরা। আর সেই তালিকায় শাহরুখ খান, অক্ষয় কুমার, শাহিদ কাপুরদের মত বলিউড সেলেবদের নাম রয়েছে।

.