বিকিনি পরায় আক্রমণ রাধিকাকে

বিকিনি পরে ছবি দেওয়ায় এবার আক্রমণের মুখে পড়তে হল রাধিকা আপতে-কে। সোশ্যাল সাইটে রীতিমত ট্রল করা হল তাঁকে। বিকিনি পরে কেন সমুদ্র সৈকতে গিয়েছেন এবং সেই ছবি কেন সোশ্যাল সাইটে শেয়ার করেছেন ‘পার্চড’ অভিনেত্রী, তা নিয়ে উঠতে শুরু করে প্রশ্ন।

Updated By: Mar 9, 2018, 05:59 PM IST
বিকিনি পরায় আক্রমণ রাধিকাকে

নিজস্ব প্রতিবেদন : বিকিনি পরে ছবি দেওয়ায় এবার আক্রমণের মুখে পড়তে হল রাধিকা আপতে-কে। সোশ্যাল সাইটে রীতিমত ট্রল করা হল তাঁকে। বিকিনি পরে কেন সমুদ্র সৈকতে গিয়েছেন এবং সেই ছবি কেন সোশ্যাল সাইটে শেয়ার করেছেন ‘পার্চড’ অভিনেত্রী, তা নিয়ে উঠতে শুরু করে প্রশ্ন।

আরও পড়ুন : টপলেস কঙ্গনা, ভাইরাল ছবি

দেখুন সেই ছবি..

 

 

#holiDay #timeoff #goa #sea #sunset #friends @marc_t_richardson #afteraswim

A post shared by Radhika (@radhikaofficial) on

যদিও কটাক্ষের মুখে বেশ তেড়েই জবাব দিয়েছেন রাধিকা। তিনি স্পষ্ট জানিয়েছেন, সৈকতে গিয়ে শাড়ি পরে ছবি শেয়ার করবেন, এমন যেন কেউ তাঁর কাছ থেকে আশা না করেন। পোশাকের জন্য কেন কাউকে আক্রমণের মুখে পড়তে হবে, তা নিয়েও প্রশ্ন তোলেন রাধিকা। ‘প্যাডম্যান’-এ অক্ষয় কুমার এবং সোনাম কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন রাধিকা। আক্কির পাশাপাশি ‘প্যাডম্যান’-এ প্রশংসা করা হয়েছে সোনামের অভিনয়েরও।

আরও পড়ুন : সইফ-তৈমুরকে ছেড়ে একাই লন্ডনে পাড়ি দিলেন করিনা?

প্রসঙ্গত শুধু রাধিকা আপতেই নন, এর আগে কখনও করিনা কাপুর খান, কখনও ফাতিমা সানা শেখ আবার কখনও ক্যাটরিনা কাইফ, এক এক সময় এক একজনের বিকিনি ছবি আলোচনার শীর্ষে উঠে এসেছে। বলিউড অভিনেত্রীরা কেন বিকিনি পরে ছবি শেয়ার করেছেন, তা নিয়ে হয়েছে বিভিন্ন বিতর্কও।

.