শো চলাকালীন মারা গেলেন মির্চির আর জে

শো চলাকালীন রেডিও মির্চির সঞ্চালকের মৃত্যু। নাগপুরের রেডও মির্চির সেই আরজে-র নাম শুভম কেচে। মির্চির মর্নিং শো 'হাই নাগপুর'-অনুষ্ঠান যখন জমিয়ে দিয়েছেন শুভম, তখনই তিনি বুকে ব্যথা অনুভব করায় স্টুডিও ছেড়ে যান টয়লেটে। ঘড়িতে তখন সকাল সাড়ে ৯টা। সেখানেই তিনি জ্ঞান হারান। অফিস পিওন ও নিরাপত্তারক্ষীরা শুভমকে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে শুভমকে মৃত বলে ঘোষণা করা হয়।

Updated By: Oct 22, 2016, 06:16 PM IST
শো চলাকালীন মারা গেলেন মির্চির আর জে

ওয়েব ডেস্ক: শো চলাকালীন রেডিও মির্চির সঞ্চালকের মৃত্যু। নাগপুরের রেডও মির্চির সেই আরজে-র নাম শুভম কেচে। মির্চির মর্নিং শো 'হাই নাগপুর'-অনুষ্ঠান যখন জমিয়ে দিয়েছেন শুভম, তখনই তিনি বুকে ব্যথা অনুভব করায় স্টুডিও ছেড়ে যান টয়লেটে। ঘড়িতে তখন সকাল সাড়ে ৯টা। সেখানেই তিনি জ্ঞান হারান। অফিস পিওন ও নিরাপত্তারক্ষীরা শুভমকে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে শুভমকে মৃত বলে ঘোষণা করা হয়।

চ্যানেল কর্তৃপক্ষ জানান, সকালের দিকে হওয়ায় সেসময় অফিসে লোক কম ছিল। তবে নিরাপত্তারক্ষীরা তত্‍পরতার সঙ্গে শুভমকে হাসপাতালে নিয়ে যান। শুভমের অনুষ্ঠান নাগপুরে খুবই জনপ্রিয়। শুভমের মা ও বোন শোকে ভেঙে পড়েছে। তিন বছর আগে বাবা মারা যাওয়ার পর শুভমেই ছিলেন পরিবারের একমাত্র রোজগেরে সদস্য।

রেডিও মির্চি সহ দেশের রেডিও জগত শুভমের মৃত্যুতে শোকপ্রকাশ জানিয়েছে।

.