ভাঙল বাঁধন, ‘হরেক্স’-এর মিশেলে মুক্তি পেল রাগিনী এম এম এস রিটার্নসের ট্রেলার

প্রকাশ্যে এল রাগিনী এম এম এস রিটার্নস-এর ট্রেলার। ওয়েব সিরিজ হিসেবেই মুক্তি পাচ্ছে রাগিনী এম এম এস রিটার্নস। ওয়েব সিরিজে রয়েছে ৬টি অংশ। যার মধ্যে এবার সামনে এল রাগিনী এম এম এস রিটার্নস ফিনালের ট্রেলার। কয়েক সেকেন্ডের ট্রেলারে তেমন কোনও শব্দ শোনা না গেলেও, ওয়েব সিরিজের এই অংশ যে আগুন ঝরাতে শুরু করেছে, ট্রেলার দেখলেই তা বেশ অনুভব করা যাচ্ছে।

Updated By: Jan 2, 2018, 03:17 PM IST
ভাঙল বাঁধন, ‘হরেক্স’-এর মিশেলে মুক্তি পেল রাগিনী এম এম এস রিটার্নসের ট্রেলার

ওয়েব ডেস্ক : প্রকাশ্যে এল রাগিনী এম এম এস রিটার্নস-এর ট্রেলার। ওয়েব সিরিজ হিসেবেই মুক্তি পাচ্ছে রাগিনী এম এম এস রিটার্নস। ওয়েব সিরিজে রয়েছে ৬টি অংশ। যার মধ্যে এবার সামনে এল রাগিনী এম এম এস রিটার্নস ফিনালের ট্রেলার। কয়েক সেকেন্ডের ট্রেলারে তেমন কোনও শব্দ শোনা না গেলেও, ওয়েব সিরিজের এই অংশ যে আগুন ঝরাতে শুরু করেছে, ট্রেলার দেখলেই তা বেশ অনুভব করা যাচ্ছে।

আরও পড়ুন : সমুদ্র সৈকতে বিকিনি পরে দাঁড়িয়ে দিশা, বাড়ছে 'উম্ফ ফ্যাক্টর'

রাগিনী এম এম এস রিটার্নসের ট্রেলারে ‘সেক্স অ্যান্ড হরর’-এর মিশেল রয়েছে বলেই জানা যাচ্ছে। ট্রেলারে অভিনেত্রী সাক্ষী প্রধানকে ফের নতুন রূপে দেখতে পাবেন দর্শকরা। সাক্ষীকে এই ট্রেলারে যেমন আকর্ষনীয় লাগছে, তেমনি তাঁর ‘উম্ফ ফ্যাক্টর’-ও দর্শকদের মোহিত করেছে বলেই মনে করছে বি টাউন। কেন ঘোষ-এর পরিচালনায় রাগিনী এম এম এস রিটার্নস ‘হরেক্স’-কে(হরর অ্যান্ড সেক্স) এক নতুন মাত্রা যোগ করল বলে মনে করা হচ্ছে।

রাগিনী এম এম এস রিটার্নসে 'বোল্ড' অবতারের সাক্ষী প্রধানের পাশাপাশি অন্যান্য চরিত্রে রয়েছেন করিশ্মা শর্মা, সিদ্ধার্থ গুপ্তা, রিয়া সেন, নিশান্ত মালকানি এবং রকসন্দা খান।

খুব তাড়াতাড়ি এই ওয়েব সিরিজ এটিএল বালাজি অ্যাপ সহ বিভিন্ন ওয়েবসাইটে দেখা যাবে।

দেখুন ট্রেলার...

 

.