রিসেপশনে ডান্স ফ্লোরে আগুন ধরালেন Dishul, একে অপরের থেকে চোখ ফেরালেন না নবদম্পতি

 যে অনুষ্ঠানে প্রায় একে অপরের দিক থেকে চোখ ফেরাতে পারছিলেন না নব-দম্পতি রাহুল-দিশা (Dishul)।  

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 17, 2021, 01:25 PM IST
রিসেপশনে ডান্স ফ্লোরে আগুন ধরালেন Dishul, একে অপরের থেকে চোখ ফেরালেন না নবদম্পতি

নিজস্ব প্রতিবেদন :  শুক্রবার সকালে মুম্বইয়ের এক পাঁচাতারা হোটেলে বসেছিল রাহুল বৈদ্য (Rahul Vaidya) ও দিশা পারমারের (Disha Parmar) বিয়ের অনুষ্ঠান। গায়ক ও অভিনেত্রীর বিয়ে ঘিরে সাড়া পড়ে গিয়েছিল গোটা বি-টাউনে। এরপর ওইদিনই বিকেলে ঘটা করে আয়োজন করা রিসেপশন পার্টি। যে অনুষ্ঠানে প্রায় একে অপরের দিক থেকে চোখ ফেরাতে পারছিলেন না নব-দম্পতি রাহুল-দিশা (Dishul)।  

রিসেপশন পার্টিতে নববধূ দিশার  (Disha Parmar) পরনে ছিল সিলভার রঙের শিমারি গর্জাস শাড়ি ও ব্যাকলেস ব্লাউজ, হাতে লাল চূড়া, গলায় হীরের মঙ্গলসূত্র। সঙ্গে দিশা পরেছিলেন স্নিকার। অর রাহুলের (Rahul Vaidya) পরনে ছিল সাদা টাক্সিডো। রাহুল দিশার পোশাকের ডিজাইন করেছেন খ্যাতনামা ফ্যাশন ডিজাইনার আবু জানি ও সন্দীপ খোসলা।  রাহুল-দিশা (Dishul) রিসেপশনে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্য ও ইন্ডাস্ট্রির বন্ধু-বান্ধবরা।

আরও পড়ুন-সাতপাকে বাঁধা Rahul Vaidya ও Disha Parmar, সিঁদুর দান থেকে মালা বদল, রইল সব ছবি

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

রিসেপশন পার্টিতে 'দেখা হাজারো দফা' গানে রাহুল-দিশার ডান্স পারফরম্যান্স সকলের মন জয় করে নেয়।

আরও পড়ুন-সাতপাকের অপেক্ষায়, দেখুন Rahul Vaidya এবং Disha Parmar-র গায়ে হলুদ ও মেহেন্দির ছবি

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

রাহুল-দিশার রিসেপশন পার্টিতে উপস্থিত ছিলেন টেলি তারকা শ্বেতা তিওয়ারি, জেসমিন ভাসিন, আলি গনি, অর্জুন বিজলানি, বিশাল আদিত্য সিং, সানা মকবুল, অনুষ্কা সেন, মিকা সিং সহ আরও অনেকে। প্রসঙ্গত, গত বছর নভেম্বরে Big Boss-এর ঘরেই দিশা পারমারের (Disha Parmar) সঙ্গে নিজের চর্চিত প্রেম কাহিনির খবরে সিলমোহর দেন রাহুল (Rahul Vaidya) । সেখানে সকলের সামনে দিশাকে বিয়ের প্রস্তাব দেন রাহুল। বিগ বস ১৪-র ঘরে ভ্যালেন্টাইনস ডে বিশেষ পর্বে অতিথি হিসাবে উপস্থিত হয়ে প্রকাশ্যে রাহুলের প্রস্তাব গ্রহণ করেছিলেন দিশা। এরপর গত ১০ দিন আগে বিয়ের ঘোষণা করার সময়ই রাহুল-দিশা (দিশুল) জানিয়েছিলেন, বৈদিক মতে বিয়ে করবেন তাঁরা। সেই মতোই শুক্রবার হয় বিয়ের অনুষ্ঠান। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.