মালাবদল করে কবে সাতপাক ঘুরছেন রাজ-শুভশ্রী, দেখুন

ধুমধাম করে মে মাসে বসবে বিয়ের আসর। ১১ মে সাতপাক ঘুরে শুভশ্রীকে সামাজিকভাবে ঘরণী করে নেবেন রাজ চক্রবর্তী। বাগদান পর্বটা চুপিসাড়ে সেরে নিলেও বিয়েটা তাবড় সেলিব্রিটিদের হাজিরাতেই সম্পন্ন হবে, তা কিন্তু বেশ আন্দাজ করতে শুরু করেছে টলিউড। কিন্তু, ‘ওয়েডিং প্ল্যান’ কিন্তু এখনও সেভাবে প্রকাশ করেননি টলিউডের এই সেলেব জুটি। পাশাপাশি, বিশেষ কোনও জায়গায় গিয়ে রাজ-শুভশ্রী মালাবদল করবেন কিনা, তাও জানা যায়নি স্পষ্টভাবে।

Updated By: Mar 7, 2018, 08:11 PM IST
মালাবদল করে কবে সাতপাক ঘুরছেন রাজ-শুভশ্রী, দেখুন

নিজস্ব প্রতিবেদন : ধুমধাম করে মে মাসে বসবে বিয়ের আসর। ১১ মে সাতপাক ঘুরে শুভশ্রীকে সামাজিকভাবে ঘরণী করে নেবেন রাজ চক্রবর্তী। বাগদান পর্বটা চুপিসাড়ে সেরে নিলেও বিয়েটা তাবড় সেলিব্রিটিদের হাজিরাতেই সম্পন্ন হবে, তা কিন্তু বেশ আন্দাজ করতে শুরু করেছে টলিউড। কিন্তু, ‘ওয়েডিং প্ল্যান’ কিন্তু এখনও সেভাবে প্রকাশ করেননি টলিউডের এই সেলেব জুটি। পাশাপাশি, বিশেষ কোনও জায়গায় গিয়ে রাজ-শুভশ্রী মালাবদল করবেন কিনা, তাও জানা যায়নি স্পষ্টভাবে।

আরও পড়ুন : রাজের সঙ্গে আংটি বদলের পর কী বললেন শুভশ্রী!

আচমকাই ঘনিষ্ঠ আত্মীয় এবং বন্ধুদের ডেকে শুভশ্রীর সঙ্গে আংটি বদল সেরে ফেলেন রাজ চক্রবর্তী। পার্টি করবেন বলেই আরবানা ক্লাব হাউজে বন্ধুদের ডেকেছিলেন টলিউডের অন্যতম জনপ্রিয় পরিচালক রাজ। রাজের ডাকে বন্ধুরা একে একে ক্লাব হাউজে হাজির হতে শুরু করলে, সেখানে আচমকাই বান্ধবীর হাতে আংটি পরিয়ে দেন পরিচালক। এখানেই শেষ নয়, ‘বিয়ে করছি’ বলে শুভশ্রীর সঙ্গে রেজিস্ট্রিও সেরে ফেলেন তিনি।

আরও পড়ুন : রাজ-শুভশ্রীর মিলনের দিনেই সম্পর্ক ভাঙল পুলকিত-ইয়ামির

রাজ-শুভশ্রীর বিয়ের খবর প্রকাশ্যে আসতেই সোশ্যাল সাইট জুড়ে অভিনন্দনের বন্যা বয়ে যায়। যা দেখে রীতিমত আপ্লুত রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ভালবাসা এবং আশীর্বাদের জন্য ইতিমধ্যেই ভক্তদের ধন্যবাদও জানিয়েছেন ‘জাস্ট ম্যারেড’ কাপল রাজ-শুভশ্রী।

.