Raj Chakraborty: সাংসদ দেবের পর এবার বিধায়ক রাজ, সবুজেই স্বচ্ছন্দ 'গেরুয়া' মিঠুন

Mithun Chakraborty: আগেই জি ২৪ ঘণ্টাকে জানিয়েছিলেন রাজ চক্রবর্তী যে, ২০২৪-এ প্রাণ ভরে কাজ করতে চান পরিচালক। বছরের প্রথমেই শুরু করেছেন 'বাবলি' ছবির কাজ।

Updated By: Feb 23, 2024, 05:40 PM IST
Raj Chakraborty: সাংসদ দেবের পর এবার বিধায়ক রাজ, সবুজেই স্বচ্ছন্দ 'গেরুয়া' মিঠুন
ফাইল ছবি

অনুসূয়া বন্দ্যোপাধ্যায়:  রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) ছবিতে এই বার মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty), এ খবর আগেই ছিল। এসভিএফের সঙ্গে এতদিন পর গাঁটছড়া বাঁধছেন পরিচালক। এসভিএফের সঙ্গে শেষ কাজ করেছেন 'অ্যাডভেঞ্চারস অফ জোজো'। নিজে ২০২০র জানুয়ারিতে নিজের প্রযোজনা সংস্থার ছবি 'হাবজি-গাবজি' শ্যুট করেছিলেন। এরপর ওয়েব ডেবিউ করেন 'আবার প্রলয়'-এ । আগেই জি ২৪ ঘণ্টাকে জানিয়েছিলেন রাজ চক্রবর্তী যে, ২০২৪-এ প্রাণ ভরে কাজ করতে চান পরিচালক। বছরের প্রথমেই শুরু করেছেন 'বাবলি' ছবির কাজ।

আরও পড়ুন, Mamata Banerjee at Didi No.1: দিদি নম্বর ওয়ানে রচনাকে ঘোল খাওয়ালেন মমতা, যদিও রুটি বেলায় ফার্স্ট ডোনা

সেখানে আবীর চট্টোপাধ্যায় এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে জুটি হিসাবে দেখা যাবে। তার প্রথম শিডিউল শ্যুটিং হয়েছে। এবার মিঠুন চক্রবর্তীকে নিয়ে কাজ করতে চলেছেন পরিচালক। এই ছবির মধ্যে কিছু গুরুত্বপূর্ণ বার্তা থাকবে, মত রাজ চক্রবর্তীর। বাবা-ছেলের সম্পর্কের গল্প থাকবে ছবিতে। বাবার চরিত্রে মিঠুন চক্রবর্তীকে প্রথম থেকেই চেয়েছিলেন রাজ চক্রবর্তী। শোনা যাচ্ছে, তাঁর বিপরীতে অর্থাত্‍ ছেলের ভূমিকায় দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে। অর্থাত্‍ তিন চক্রবর্তী এইবার একছাদের তলায়।

জি ২৪ ঘণ্টা ডিজিটালকে রাজ জানিয়েছিলেন, 'মিঠুন চক্রবর্তী তাঁর আইডল। ছোটবেলা থেকে তাঁর ছবি দেখে বড় হয়েছেন। একসঙ্গে একটি ডান্স রিয়্যালিটি শো-তেই কাজ করেছিলেন। তাই তাঁকে মুখ্য চরিত্রে কাস্ট করে খুবই এক্সাইটেড তিনি।' বর্তমানে সোহমের সঙ্গে 'শাস্ত্রী' ছবির শ্যুটিং করছেন মিঠুন চক্রবর্তী। এই ছবির শ্যুটিং চলাকালীন কিছুদিন আগে অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেতা। হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। ফের সুস্থ হয়ে ফিরেছেন শুটিং ফ্লোরে। এরপরই মার্চ মাসেই শ্যুটিং শুরু করবেন পরিচালক।

আরও পড়ুন, ভোটে হেরেও নিস্তার নেই! একুশের বইমেলায় গালাগালির বন্যায় পালালেন হিরো আলম

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.