জলিয়াতির অভিযোগ, শিল্পার স্বামী রাজকে তলব ইডির

 বিটকয়েন জালিয়াতির মামলায় অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী তথা শিল্পপতি রাজকুন্দ্রাকে সমন পাঠিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। ইতিমধ্যেই মুম্বইতে এবিষয়ে রাজ কুন্দ্রাকে জিজ্ঞাসাবাদ করছেন ইডির আধিকারিকরা।

Updated By: Jun 5, 2018, 02:24 PM IST
জলিয়াতির অভিযোগ, শিল্পার স্বামী রাজকে তলব ইডির

নিজস্ব প্রতিবেদন : বিটকয়েন জালিয়াতির মামলায় অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী তথা শিল্পপতি রাজকুন্দ্রাকে সমন পাঠিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। ইতিমধ্যেই মুম্বইতে এবিষয়ে রাজ কুন্দ্রাকে জিজ্ঞাসাবাদ করছেন ইডির আধিকারিকরা।

সূত্রের খবর ২০০০ কোটি টাকার বিটকয়েন জালিয়াতির মামালার তদন্তে উঠে আসে রাজ কুন্দ্রার নাম। গত মাসেই বিটকয়েন জালিয়াতির মামলায় সিঙ্গাপুরের সংস্থা ভ্যারিয়েবল টেক প্রাইভেট লিমিটেডের মালিক অমিত ভরদ্বাজকে গত ৫ এপ্রিল ব্যাঙ্কক থেকে গ্রেফতার করে পুলিস। পাশাপাশি আরও দুজনকেও গ্রেফতার করা হয়। সেই মামালারই তদন্তে উঠে আসে রাজ কুন্দ্রার নাম। তবে আদেও রাজ কুন্দ্রা জড়়িত নাকি তিনি শুধুমাত্র বিটকয়েন কেনাবেচায় বিনিয়োগ করেছিলেন সেবিষয়টি স্পষ্ট নয়।

প্রসঙ্গত, কলকাতারই আলিপুরের এক ব্যবসায়ী গত মাসে এই বিটকয়েক কেনাবেচায় প্রতারণার অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগ ছিল, তিনি বিটকয়েন কেনার জন্য অমিত ভরদ্বাত, প্রসেনজিৎ ও হেমন্ত নামে তিন ব্যক্তিকে ১ কোটি টাকা দিয়েছিলেন, কিন্তু পরে আর তা পাননি। এছাড়াও একাধিক জায়গায় বিটকয়েন জালিয়াতির মামলায় নাম জড়ায় অমিত ভরদ্বাজ সহ ওই তিন ব্যক্তির। সেই মামলার তদন্তে নেমে উঠে এসেছে রাজ কুন্দ্রার নাম।

.