জামিনের আবেদন খারিজ, ২৩শে জুলাই পর্যন্ত পুলিস হেফাজতে Raj Kundra

মঙ্গলবার তাঁর সহকারী রায়ান থর্পকেও  গ্রেফতার করে পুলিস। 

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 21, 2021, 01:05 PM IST
জামিনের আবেদন খারিজ, ২৩শে জুলাই পর্যন্ত পুলিস হেফাজতে Raj Kundra

নিজস্ব প্রতিবেদন: সোমবার মুম্বই পুলিস গ্রেফতার করেন রাজ কুন্দ্রাকে। মঙ্গলবার সকালে মেডিক্যাল চেক-আপ করা হয় শিল্পা শেট্টির স্বামীর। মঙ্গলবার তাঁর সহকারী রায়ান থর্পকেও  গ্রেফতার করে পুলিস। এরপর মুম্বইয়ের এসপ্ল্যানেড আদালতে তোলা হয় রাজ কুন্দ্রা এবং তাঁর সহকারী রায়ানকে। 

আরও পড়ুন:'রাজনীতিবিদরা পর্ন ছবি দেখেন, তৈরি হয় পর্নস্টার',কাদের উদ্দেশে ছিল Raj র পোস্ট?

দুজনেই জামিনের আর্জি জানালে তা খারিজ করে দেয় আদালত। এএনআই সূত্রে খবর, আগামী ২৩শে জুলাই পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে রাজ ও রায়ানকে। রাজের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি আইনের একাধিক মামলা দায়ের হয়েছে। প্রতারণার মামলা অনুযায়ী ৪২০ , অশ্লীল ছবি ও বিজ্ঞাপন তৈরি এবং তা ছড়িয়ে দেওয়ার মামলা ২৯২ এবং ২৯৩ রুজু করা হয়েছে রাজের বিরুদ্ধে।

মুম্বই পুলিশের তরফে একটি বিবৃতিতে বলা হয়েছে, তাঁদের কাছে প্রচুর তথ্য প্রমাণ রয়েছে, যার ভিত্তিতে তাঁরা রাজ কুন্দ্রাকে (Raj Kundra) ডেকে পাঠানো হয়। রাত আটটা থেকে চলে জিজ্ঞাসাবাদ, এরপরই পর্নোগ্রাফি সিনেমা তৈরি এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা প্রকাশ করার অভিযোগে গ্রেফতার করা হয় তাঁকে। মুম্বই পুলিশের হাতে তথ্য প্রমাণ হিসাবে উঠে এসেছে রাজ কুন্দ্রার হোয়াটসঅ্যাপ চ্যাটও। পর্ন ছবি থেকে উপার্জিত অর্থ নিয়েও আলোচনা ছিল চ্যাটে। জামিন মঞ্জুর না হওয়ায় চিন্তায় শিল্পা ও তাঁর পরিবার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)     

.