নীল ছবির প্রস্তাব, সানিকে দুষে সরব রাখি

সানি লিওন-এর উপর ক্ষোভে ফেটে পড়লেন রাখি সাওয়ান্ত। তাঁর অভিযোগ, সানি নাকি তাঁর মোবাইল নম্বর ছড়িয়ে দিয়েছেন। নীল দুনিয়ায় সানি লিওনই নাকি রাখি সাওয়ান্ত-এর নম্বর ছড়িয়ে দিয়েছেন। প্রাক্তন পর্ন স্টারের বিরুদ্ধে এবার এমন অভিযোগেই সরব হলেন টেলিভিশনের ‘ড্রামা কুইন’।

Updated By: Mar 13, 2018, 10:38 AM IST
নীল ছবির প্রস্তাব, সানিকে দুষে সরব রাখি

নিজস্ব প্রতিবেদন : সানি লিওন-এর উপর ক্ষোভে ফেটে পড়লেন রাখি সাওয়ান্ত। তাঁর অভিযোগ, সানি নাকি তাঁর মোবাইল নম্বর ছড়িয়ে দিয়েছেন। নীল দুনিয়ায় সানি লিওনই নাকি রাখি সাওয়ান্ত-এর নম্বর ছড়িয়ে দিয়েছেন। প্রাক্তন পর্ন স্টারের বিরুদ্ধে এবার এমন অভিযোগেই সরব হলেন টেলিভিশনের ‘ড্রামা কুইন’।

আরও পড়ুন : শ্রীদেবীর মৃত্যুতে 'বনি যোগ' নিয়ে বিস্ফোরক শ্রীলতার স্বামী

রাখির অভিযোগ, বেশ কিছুদিন ধরেই পর্ন ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত কেউ কেউ তাঁকে ফোন করছেন। নীল দুনিয়ায় অভিনয় করলে, তাঁকে বেশ ভাল রকমের পারিশ্রমিক দেওয়া হবে বলেও জানানো হয়। কার কাছ থেকে তাঁরা নম্বর পেয়েছেন জানতে চাইলে, তাঁরা নাকি সানি লিওন-এর নাম নেন। আর তাতেই খেপে যান রাখি।

আরও পড়ুন : বিরাট-অনুষ্কার নতুন বাড়ির ভাড়া কত জানেন!

তাঁর দাবি, বলিউডে ভালভাবে কাজ করেন তিনি। তাঁর অভিনয় পরিবারের সবাইকে নিয়ে দেখার মত। তিনি কখনওই নীল দুনিয়ায় পা রাখবেন না। পাশাপাশি তিনি একজন ভারতীয়। তাঁর ভারতীয়দের সংস্কৃতি কখনওই ভুলে যেতে পারেন না। তাই যতই প্রস্তাব দেওয়া হোক না কেন, কখনওই নীল দুনিয়ায় পা রাখবেন না বলে স্পষ্ট জানান রাখি। ফলে সানি যেন কখনও তাঁর নম্বর এভাবে ছড়িয়ে না দেন, সে বিষয়েও হুঁশিয়ারি দিয়েছেন রাখি সাওয়ান্ত।

আরও পড়ুন : রণবীরের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন প্রিয়া?

যদিও রাখি যা-ই বলুন না কেন, সানি লিওন কিন্তু এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি। প্রসঙ্গত, যমজ সন্তানের মা হয়েছেন সানি লিওন। মহারাষ্ট্রের লাতুর থেকে নিশাকে দত্তক নেয়ার পর এবার সারোগেসির সাহায্য নিয়ে যমজ সন্তানের মা  হয়েছেন সানি। যা নিয়েও সম্প্রতি বেশ কটাক্ষ করেন রাখি।

.