Ramayan's Sita Dipika Chikhlia Trolled: 'সীতা'-র পরনে শার্ট, হাতে মদের গ্লাস! কুমন্তব্যের জেরে ছবি ডিলিট করলেন দীপিকা

ধারাবাহিকে বরাবরই দেখা গেছে দীপিকার পরনে শাড়ি, মাথায় ঘোমটা, কপালে লাল টিপ। সেই অভিনেত্রীই শেয়ার করেছেন একটি ছবি যেখানে তাঁর পরনে সাদা শার্ট, গলায় স্কার্ফ ও হাতে রেড ওয়াইনের গ্লাস। সেই দেখেই খেপেছেন তাঁর ফ্যানেরা।

Updated By: May 23, 2022, 03:56 PM IST
Ramayan's Sita Dipika Chikhlia Trolled: 'সীতা'-র পরনে শার্ট, হাতে মদের গ্লাস! কুমন্তব্যের জেরে ছবি ডিলিট করলেন দীপিকা

নিজস্ব প্রতিবেদন: নয়ের দশকের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল 'রামায়ণ'(Ramayan)। সেই ধারাবাহিকে যাঁরা রাম-সীতার(Ram-Sita) চরিত্রে অভিনয় করেছিলেন, তাঁদের প্রায় দেবতুল্য বলেই মনের মণিকোঠায় বসিয়ে ফেলেছে ভারতীয় দর্শক। তাই তাঁদের ব্যাক্তিগত জীবন যে রামায়ণের মতো নয়, তা আজও মেনে নিতে পারেনা অনেকেই। এর জেরেই ব্যক্তিগত জীবনের ছবি শেয়ার করে বিতর্কের মুখে রামায়ণ ধারাবাহিকের 'সীতা' খ্যাত অভিনেত্রী দীপিকা চিখলিয়া(Deepika Chikhlia)। 

ধারাবাহিকে বরাবরই দেখা গেছে দীপিকার পরনে শাড়ি, মাথায় ঘোমটা, কপালে লাল টিপ। সেই অভিনেত্রীই শেয়ার করেছেন একটি ছবি যেখানে তাঁর পরনে সাদা শার্ট, গলায় স্কার্ফ ও হাতে রেড ওয়াইনের গ্লাস। সেই দেখেই খেপেছেন তাঁর ফ্যানেরা। সীতার এ কী বেশ! নেটদুনিয়ায় কুমন্তব্যের ঝড় উঠেছে। দীপিকার নিন্দেতে সরব 'রামভক্তরা'। বিতর্কের মুখে সোশ্যাল মিডিয়া থেকে সেই ছবি ডিলিট করেন দীপিকা চিখলিয়া। 

গত মাসেই ৫৮ বছরে পা দিয়েছেন অভিনেত্রী। যে ছবি ঘিরে বিতর্ক সেটি একটি জন্মদিনের পার্টিরই। পার্টির থিম ছিল স্কুল ডেজ, সবাই স্কুল গার্লের মতোই সেজে গিয়েছিলেন সেখানে। কিন্তু সেই ছবিতেই ট্রোলড হতে থাকেন সীতা খ্যাত অভিনেত্রী। এক নেটিজেন লেখেন,'আপনার ব্যক্তিগত জীবনে আপনি যা ইচ্ছা করতে পারেন তা ব্যক্তিগত রাখাই ভালো', কেউ লিখেছেন,'এটা আপনার কোন অবতার?দেখে একদন ভালো লাগেনি'।

আরও পড়ুন:Nikhil Jain: ফের নায়িকাকে মন দিয়েছেন নুসরতের প্রাক্তন! কার প্রেমে হাবুডুবু খাচ্ছেন নিখিল?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.