জাগ্গা জাসুস রিলিজ হতে দেরির কারণ জানেন?

তাঁদের সম্পর্কেটা নষ্ট হয়ে গিয়েছে। কিন্তু দর্শক তাঁদের দু'জনকে একসঙ্গে পর্দায় দেখতে চান আরও। সেইজন্যই দেশের সিনেমাপ্রেমীরা এবং রণবীর আর ক্যাটরিনার ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন জাগ্গা জাসুসের। কিন্তু তাঁদের জন্য খারাপ খবর হল যে, জাগ্গা জাসুসের রিলিজ ডেট ফের পিছিয়ে গেল। আগে ঠিক ছিল ৭ এপ্রিল রিলিজ করবে জাগ্গা জাসুস। কিন্তু পরে জানানো হয়, ফিল্মের রিলিজ ডেট বেশ খানিকটা পিছিয়ে গিয়েছে।

Updated By: Mar 14, 2017, 02:42 PM IST
জাগ্গা জাসুস রিলিজ হতে দেরির কারণ জানেন?

ওয়েব ডেস্ক: তাঁদের সম্পর্কেটা নষ্ট হয়ে গিয়েছে। কিন্তু দর্শক তাঁদের দু'জনকে একসঙ্গে পর্দায় দেখতে চান আরও। সেইজন্যই দেশের সিনেমাপ্রেমীরা এবং রণবীর আর ক্যাটরিনার ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন জাগ্গা জাসুসের। কিন্তু তাঁদের জন্য খারাপ খবর হল যে, জাগ্গা জাসুসের রিলিজ ডেট ফের পিছিয়ে গেল। আগে ঠিক ছিল ৭ এপ্রিল রিলিজ করবে জাগ্গা জাসুস। কিন্তু পরে জানানো হয়, ফিল্মের রিলিজ ডেট বেশ খানিকটা পিছিয়ে গিয়েছে।

আরও পড়ুন শাহরুখ-গৌরির হোলি ছিল এমনই (ভিডিও)

সিনেমার সঙ্গে জড়িত লোকেরা বলছেন, 'জাগ্গা জাসুস এখনও রিলিজের জন্য তৈরি নয়। রিলিজ করার জন্য এখনও বেশ কিছুদিন সময় চাই। আর রণবীর এবং ক্যাটরিনা এই ফিল্মের কাজ আবারও করার জন্য খুব একটা উত্‍সাহীও নয়। তাই দেরি তো একটু হবেই। মনে হয় না, জাগ্গা জাসুস জুলাইয়ের আগে রিলিজ করবে বলে।'

আরও পড়ুন  ফের পিছিয়ে গেল ‘জগ্গা জাসুস’ ছবির মুক্তি

.