আলিয়াকে ভাল লাগে, প্রকাশ্যে বললেন রণবীর

রণবীর কাপুরের সঙ্গে কি সম্পর্কে জড়িয়েছেন আলিয়া ভাট? সম্প্রতি এমনই গুঞ্জন শুরু হয়েছে গোটা বলিউড জুড়ে। রণবীর-আলিয়ার সম্পর্কের গুঞ্জন ঘৃতাহুতি পড়ে সোনাম কাপুরের রিসেপশনে। ওইদিন রণবীর কাপুরের সঙ্গে অনিল কন্যার রিসেপশনে হাজির হন আলিয়া ভাট।

Updated: May 18, 2018, 02:38 PM IST
আলিয়াকে ভাল লাগে, প্রকাশ্যে বললেন রণবীর

নিজস্ব প্রতিবেদন : রণবীর কাপুরের সঙ্গে কি সম্পর্কে জড়িয়েছেন আলিয়া ভাট? সম্প্রতি এমনই গুঞ্জন শুরু হয়েছে গোটা বলিউড জুড়ে। রণবীর-আলিয়ার সম্পর্কের গুঞ্জন ঘৃতাহুতি পড়ে সোনাম কাপুরের রিসেপশনে। ওইদিন রণবীর কাপুরের সঙ্গে অনিল কন্যার রিসেপশনে হাজির হন আলিয়া ভাট।

আরও পড়ুন : রাজবাড়িতে প্রিয়াঙ্কার নেমন্তন্ন, উড়ে গেলেন লন্ডনে

সোনাম কাপুরের রিসেপশনে রণবীরের সঙ্গে যখন আলিয়া হাজির হন, সেই ছবি দেখে ভক্তদের মধ্যে জোর গুঞ্জন শুরু হয়। এরপরই ‘আপ কি আদালত’-এ রণবীরকে নিয়ে প্রশ্ন করা হয়। রণবীরের নাম শুনেই লাল হয়ে যায় আলিয়ার গাল। এবং, সেখানে তিনি মজা করে বলেন, রণবীরের নাম শুনে হাসি পাচ্ছে তাঁর। প্রথমে সেই হাসি বন্ধ করতে হবে। তারপর অন্য প্রশ্নের উত্তর দেবেন।

আরও পড়ুন : প্রিয়াঙ্কার মেয়ে জায়রা?

আলিয়ার পর রণবীরকেও সেই একই বিষয় নিয়ে প্রশ্ন করা হয়। সংবাদমাধ্যমের প্রশ্নের সামনে রণবীর বলেন, আলিয়ার উপর তাঁর ‘বয়ক্রাস’ রয়েছে। অর্থাত, রণবীর কাপুরের সঙ্গে আলিয়া ভাটের সম্পর্ক নিয়ে যে গুঞ্জন শুরু হয়, তাকে আরও একধাপ এগিয়ে নিয়ে যান রণবীর নিজে।

শুধু তাই নয়, ‘রাজি’ কেমন হয়েছে এ বিষয়ে প্রশ্ন করা হলে রণবীর বলেন, ভারতীয় সিনেমার মধ্যে অন্যতম ভাল সিনেমা হল রাজি। তিনি দেখেছেন এবং তাঁর ভাল লেগেছে বলেও মন্তব্য করেন রণবীর।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close