আলিয়া সঙ্গে সম্পর্ক আরও একধাপ এগিয়ে নিয়ে গেলেন রণবীর!

 তাঁরা ঝটপট বিয়ে করে নেওয়া আগে এই সম্পর্ককে আরেকটু সময় দিতে চাইছেন বলে শোনা যাচ্ছে।

Updated By: Dec 17, 2018, 11:20 AM IST
আলিয়া সঙ্গে সম্পর্ক আরও একধাপ এগিয়ে নিয়ে গেলেন রণবীর!

নিজস্ব প্রতিবেদন: রণবীর-দীপিকা, প্রিয়াঙ্কা-নিকের পর এবার অন্যতম হট তারকা জোড়ি রণবীর ও আলিয়া। ভক্তরা এখন সকলেই দীপবীরের মতো তাঁদের সম্পর্কও পরিণতি পান সেটাই চান। যদিও দীপিকা-রণবীরের মতো আলিয়া রণবীর কাপুরের সম্পর্ক এখনও খুব বেশি দিনের নয়। তাই শোনা যাচ্ছিল, তাঁরা ঝটপট বিয়ে করে নেওয়া আগে এই সম্পর্ককে আরেকটু সময় দিতে চাইছেন বলে শোনা যাচ্ছে।

তবে বিশেষ সূত্রে খবর যে রণবীর-আলিয়া নাকি তাঁদের সম্পর্ককে পরবর্তী ধাপে এগিয়ে নিয়ে যাওয়ার উদ্যোগ নিয়েই ফেলেছেন। না, বিয়ে নয়, তবে সম্প্রতি আলিয়াকে রণবীর কাপুর তাঁদের পরিবারের হোয়াটসআপ চ্যাট গ্রুপে অ্যাড করে নিয়েছেন। যে গ্রুপে শুধুমাত্র রণবীরের বাবা-মা ঋষি কাপুর, নীতু সিং কাপুর, রণবীরের বোন ঋদ্ধিমা কাপুর সাহানিও, পিসিমা রিমা জৈন সহ কাপুর পরিবারের অন্যান্য সদস্যরা রয়েছে। আর সেই কাপুর পরিবারের সদস্যদের গ্রুপে আলিয়াকে ইতিমধ্যেই যোগ করেই নিয়েছেন রণবীর। যে গ্রুপে দীপিকা,বা ক্যাটরিনা কেউই রণবীর কাপুরের প্রেমিকা থাকাকালীন জায়গা পাননি। বলাই বাহুল্য এটা থেকে বেশ বোঝা যাচ্ছে, আলিয়া যে ভবিষ্যৎতে কাপুর পরিবারের সদস্য হচ্ছেন, তা একপ্রকার মেনেই নিয়েছেন কাপুর বাড়ির সকলে। 

আরও পড়ুন- 'মত্ত অবস্থায় প্রথমে বুকে, তারপর নিতম্বে হাত দেয়', পুরুষ হয়েও ছাড় পাননি... বিস্ফোরক অভিনেতা

ছবি : মা সোনি রাজদান ও শাশুড়ি মা নীতু সিং কাপুরের সঙ্গে আলিয়া

আরও পড়ুন-রণবীর কি বাবা হচ্ছেন? মুখ খুললেন বলিউডের 'খলজি'

ছবি: রণবীরের ভাগ্নী সামারা সাহানির সঙ্গে আলিয়া

প্রসঙ্গত, কাপুর পরিবারের মত আলিয়ার বাবা মহেশ ভাটও রণবীর কাপুরকে জামাই হিসাবে মেনেই নিয়েছে। কিছুদিন আগেই তিনি মন্তব্য করেছেন, রণবীর-আলিয়া যে প্রেম করছেন সকলেই বুঝতে পারছেন আর সেটাই স্বাভাবিক। এতে অবাক হওয়ার কী আছে। আর রণবীরকে তাঁর ভীষণ পছন্দ বলেও জানিয়ে দেন মহেশ ভাট। তবে বাবা মহেশ ভাটের কথা নিয়ে আলিয়া কে জিজ্ঞাসা করা হলে তিনি অবশ্য এবিষয়ে লজ্জা পেয়ে যান।

আরও পড়ুন-সেরা অভিনেতার পুরস্কার রণবীরের হাতে, কেঁদে ফেললেন গর্বিত দীপিকা

.