সইফ আলি খানের সঙ্গে রান্না করলেন রণবীর কাপুর! জানেন কার জন্য?

চরিত্রের জন্য অভিনেতা-অভিনেত্রীদের কীনা করতে হয়। যা তাঁরা আসল জীবনে করা তো দূর, স্বপ্নেও ভাবতে পারেন না, এমন সব কাজও করতে হয় তাঁদের। সোজা কথায় বলতে গেলে জুতো সেলাই থেকে চণ্ডীপাঠ, চরিত্রের প্রয়োজনে সবকিছু করতে রাজী তাঁরা। কিন্তু এবার আর সিনেমা কিংবা চরিত্রের প্রয়োজনে নয়, রিয়েল লাইফেই রান্না করলেন রণবীর কাপুর। তাও আবার একা নন, আর এক তারকা সইফ আলি খানের সঙ্গে রান্না করলেন। কিন্তু কেন?

Updated By: Feb 18, 2017, 03:28 PM IST
সইফ আলি খানের সঙ্গে রান্না করলেন রণবীর কাপুর! জানেন কার জন্য?

ওয়েব ডেস্ক: চরিত্রের জন্য অভিনেতা-অভিনেত্রীদের কীনা করতে হয়। যা তাঁরা আসল জীবনে করা তো দূর, স্বপ্নেও ভাবতে পারেন না, এমন সব কাজও করতে হয় তাঁদের। সোজা কথায় বলতে গেলে জুতো সেলাই থেকে চণ্ডীপাঠ, চরিত্রের প্রয়োজনে সবকিছু করতে রাজী তাঁরা। কিন্তু এবার আর সিনেমা কিংবা চরিত্রের প্রয়োজনে নয়, রিয়েল লাইফেই রান্না করলেন রণবীর কাপুর। তাও আবার একা নন, আর এক তারকা সইফ আলি খানের সঙ্গে রান্না করলেন। কিন্তু কেন?

‘ওয়েক আপ সিড’ কিংবা ‘বরফি’তে রণবীর কাপুরকে কিংবা ‘সালাম নমস্তে’ ছবিতে সইফ আলি খানকে আমরা নায়িকার জন্য রান্না করতে দেখেছি। এবার তাঁরা রিয়েল লাইফে রান্না করলেন। তবে কোনও নায়িকা কিংবা স্ত্রীর জন্য নয়। জানেন তাহলে কার জন্য তাঁরা রান্না করলেন?

সদ্যই গেল রণধীর কাপুরের ৭০তম জন্মদিন। গোটা কাপুর পরিবার সেদিন এক ছাদের তলায় হাজির হয়েছিল। বলিউডে তাঁরা একেকজন বড় বড় তারকা হতে পারেন। কিন্তু বাড়িতে তাঁরা শুধুই কাপুর পরিবারের সদস্য। আর সেখানেই রণধীর কাপুরের জন্মদিন সেলিব্রেট করতে রান্না করলেন রণবীর কাপুর এবং সইফ আলি খান। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন করিশ্মা কাপুর।

.