Rajiv Kapoor এর মৃত্যুতে ভেঙে পড়েছেন Ranbir

হৃষি কাপুরের মৃত্যুর ১ বছরের মধ্যেই প্রয়াত হন রাজীব কাপুর 

Updated By: Feb 12, 2021, 01:52 PM IST
Rajiv Kapoor এর মৃত্যুতে ভেঙে পড়েছেন Ranbir
রাজীবের সঙ্গে রণবীর

নিজস্ব প্রতিবেদন: ​রাজীব কাপুরের মৃত্যুর পর ভেঙে পড়েছেন রণবীর কাপুর। রাজীব কাপুর ছিলেন রণবীরের বন্ধু। ফলে ছোট থেকেই রাজীব কাপুরের সঙ্গে রণবীরের সম্পর্ক একেবারে অন্যরকম। সেই কারণে রাজীব কাপুরের মৃত্যুর পর রণবীর মানসিক দিক থেকে ভেঙে পড়েছেন বলে খবর। 

জানা যাচ্ছে, রণবীর বরাবরই তাঁর কাকার খুব কাছের। হৃষি কাপুরের মৃত্যুর পর রণবীরের যে মানসিক অবস্থা হয়েছিল, রাজীব কাপুরের মৃত্যুর পর 'সঞ্জু' অভিনেতা আরও বেশি করে ভেঙে পড়েছেন বলে খবর। কাপুরদের এক পারিবারিক বন্ধু সম্প্রতি এ বিষয়ে মুখ খোলেন।

আরও পড়ুন : মৃত্যুর আগের রাতে স্কুলের বন্ধুকে ফোন করে কী বলেন রাজীব কাপুর?

তিনি বলেন, হৃষি কাপুরের অসুস্থতার পর থেকে বাবার কাছে আসতে শুরু করেন রণবীর। হৃষির মৃত্যুর পর মানসিক দিক থেকে ভেঙে পড়েছিলেন নীতু কাপুর। হৃষি কাপুরের মৃত্যুর পর রিদ্ধিমার জন্যই নীতু কাপুর ফের স্বাভাবিক জীবনে ফিরতে পেরেছেন। রিদ্ধিমা না থাকলে, নীতু কাপুর জীবনের স্বাভাবিক ছন্দে ফিরতে পারতেন না বলেও শোনা যায়। হৃষি কাপুরের মৃত্যুর পর রিদ্ধিমা কার্যত মায়ের জন্য নিজের সব সময় দিয়ে মানসিকভাবে তাঁকে শক্ত করে তুলেছেন। হৃষি কাপুরের মৃত্যুর চেয়ে রাজীব কাপুরর মৃত্যু রণবীরের উপর বেশি প্রভাব ফেলতে শুরু করেছে বলেও জানান কাপুর পরিবারের এক ঘনিষ্ঠ।

আরও পড়ুন : Rudranil-র দলের চেয়ে বড় 'মাফিয়া' খুব কমই আছে, পালটা জবাব Soham-র

গত ৯ ফেব্রুয়ারি ভোরে চেম্বুরের একটি হাসপাতালে ভর্তি করা হয় রাজীব কাপুরকে। হৃদরোগে আক্রান্ত হওয়ার পরই রাজীবকে ভর্তি করা হয় হাসপাতালে। যদিও চিকিৎসকরা অনেক চেষ্টা করেও শেষরক্ষা করতে পারেননি। মঙ্গলবার দুপুরে মৃত্যু হয় রাজীব কাপুরের।

আরও পড়ুন : শ্য়ুটিংয়ের মাঝে অশ্লীল প্রস্তাব, Priyanka-কে রক্ষা করেন Salman

'রাম তেরি গঙ্গা মইলির' পর 'জলজলা', 'নাগ নাগিনের' মতো বেশ কয়েকটি সিনেমায় রাজীব কাপুর অভিনয় করেন। বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করলেও শেষ পর্যন্ত রূপোলি পর্দা থেকে সরে যান রাজ কাপুরের ছোট ছেলে। অভিনয় থেকে সরে গিয়ে শেষ পর্যন্ত পরিচালনা এবং প্রযোজনার কাজ শুরু করেন রাজীব কাপুর। যদিও পরিচালনার ক্ষেত্রেও নিজের জায়গা পাকাপোক্ত করতে পরেননি রাজীব কাপুর।

.