আলিয়ার উপর অধিকার একমাত্র রণবীরের?

বর্তমানে 'কলঙ্ক'-এর শুটিংয়ে ব্যস্ত আলিয়া

Updated By: Jun 21, 2018, 04:08 PM IST
আলিয়ার উপর অধিকার একমাত্র রণবীরের?

নিজস্ব প্রতিবেদন : ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিংয়ের পর থেকেই আলিয়াকে নিয়ে সব সময় ভাবতে শুরু করেছেন রণবীর কাপুর। শুধু তাই নয়, আলিয়ার সঙ্গে বেশি করে সময়ও কাটাতে চাইছেন রণবীর। পাশাপাশি আলিয়ার সঙ্গে যাতে আরও বেশি করে সিনেমা করতে পারেন, এখন সেই চেষ্টাই করছেন কাপুর পুত্র।

আরও পড়ুন : রাই-কে এমনভাবে দেখেছেন কখনও!

সম্প্রতি বলিউডলাইফকে দেওয়া এক সাক্ষাতকারে রণবীর কাপুর বলেন, ২০২০ আগে কিছুতেই তাঁরা বিয়ে করতে পারবেন না। সেই কারণে দু’জনেই এখন কেরিয়ার নিয়ে বেশি ব্যস্ত। কিন্তু, শত ব্যস্ততার মাঝেও আলিয়াকে নিয়ে চিন্তাভাবনা একেবারেই কমেনি রণবীরের। বর্তমানে ‘কলঙ্ক’-এর শুটিংয়ে ব্যস্ত আলিয়া। যেখানে ভাট কন্যার বিপরীতে রয়েছেন তাঁর প্রাক্তন বন্ধু বরুণ ধাওয়ান। অন্যদিকে, ‘সঞ্জু’-র প্রমোশনে ব্যস্ত রণবীর কাপুর। কিন্তু, আলিয়ার সঙ্গে তিনি যাতে আরও বেশি করে সময় কাটাতে পারেন, বর্তমানে সেই চেষ্টাই শুরু করেছেন রণবীর।

আরও পড়ুন : 'সহজ চাই না, ছেলের দায়িত্ব নিতেও অস্বীকার করেছে রাহুল', বিস্ফোরক প্রিয়াঙ্কা

প্রসঙ্গত, ক্যাটরিনা কাইফের সঙ্গে বেশ কয়েক বছরে লিভ ইন করেছেন রণবীর। দীপিকার সঙ্গেও টিই লিভ ইন করেছেন বলে শোনা যায়। সেই কারণে নতুন প্রেমে যাতে কোনওভাবেই ঘাটতি না পড়ে, তার জন্য আলিয়ার সঙ্গে কোনওভাবেই লিভ ইন সম্পর্ক যেতে চাইছেন না রণবীর।

.