আমিশা প্যাটেলের বিরুদ্ধে আড়াই কোটি টাকা প্রতারণার অভিযোগ

আইনি জটিলতায় বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল। আমিশার বিরুদ্ধে আড়াই কোটি টাকা প্রতারণার অভিযোগ আনলেন প্রযোজক অজয় সিং। এই ঘটনায় অজয় সিংয়ের দায়ের করার মামলার ভিত্তিতে আমিশাকে সমন পাঠালো রাঁচি আদালত। 

Updated By: Jun 29, 2019, 09:04 PM IST
আমিশা প্যাটেলের বিরুদ্ধে আড়াই কোটি টাকা প্রতারণার অভিযোগ

নিজস্ব প্রতিবেদন: আইনি জটিলতায় বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল। আমিশার বিরুদ্ধে আড়াই কোটি টাকা প্রতারণার অভিযোগ আনলেন প্রযোজক অজয় সিং। এই ঘটনায় অজয় সিংয়ের দায়ের করার মামলার ভিত্তিতে আমিশাকে সমন পাঠালো রাঁচি আদালত। 

প্রযোজক অজয় সিংয়ের অভিযোগ, ২০১৬ সালে ডিজিট্যাল ইন্ডিয়ার এক অনুষ্ঠানে আমিশার সঙ্গে তাঁর আলাপ হয়। পরবর্তীকালে আমিশা তাঁর প্রযোজনা সংস্থার প্রথম ছবি 'দেশি ম্যাজিক'-এ বিনিয়োগের জন্য আড়াই কোটি টাকা ধার নেন এবং সেই টাকা সুদ  এবং লভ্যাংশ সমেত ফেরত দেবেন বলে জানিয়েছিলেন। সেই মত আমিশা অজয় সিংকে ৩ কোটি টাকার একটি চেকও দেন। তবে সেই চেক বাউন্স করে। অজয় সিংয়ের দাবি, পরে তিনি সেই টাকা আমিশার কাছে ফেরত চাইলে, তিনি তা ফেরত দেবেন না বলে জানিয়ে দেন। এমনকি টাকা ফেরত চাইলে হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ অজয় সিংয়ের।

এই ঘটনায় আমিশার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে রাঁচা আদালতে মামলা দায়ের করেন অজয় সিং। তাঁর দায়ের করা সেই মামলার ভিত্তিতেই আদালত অভিনেত্রীকে সমন পাঠায়। সমনে আগামী ৮ জুলাই অভিনেত্রীকে আদালতে উপস্থিত থাকতে বলা হয়েছে। তিনি হাজিরা না দিলে তাঁকে গ্রেফতার করতে পারে পুলিস। 

.