আবার বিয়ে করছেন করিশ্মা?

২০১৬ সালে সঞ্জয় কাপুরের সঙ্গে বিচ্ছেদ হয় করিশ্মা কাপুরের

Updated By: Jun 12, 2018, 06:34 PM IST
আবার বিয়ে করছেন করিশ্মা?

নিজস্ব প্রতিবেদন : ২০১৬ সালে সঞ্জয় কাপুরের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় করিশ্মা কাপুরের। বিচ্ছেদের পর থেকে একা হাতেই সামাইরা এবং কিয়ান, দুই সন্তানকে বড় করে তুলছেন করিশ্মা। কিন্তু, রণধীর কাপুর এবং ববিতা কাপুরের মেয়ে করিশ্মা কি আবার বিয়ে করবেন, এমন গুঞ্জনও শুরু হয় বি টাউন জুড়ে। কিন্তু, করিশ্মার বিয়ের প্রসঙ্গে এবার রণধীর কাপুর যা বললেন, তা শুনে বিমর্ষ হয়ে যাবেন অভিনেত্রীর ভক্তরা।

রণধীর কাপুর বলেন, করিশ্মা একজন ‘সিঙ্গল মাদার’। লোলো খুব ভালভাবে সন্তানদের বড় করে তুলছেন। এই মুহূর্তে করিশ্মার বিয়ের কোনও পরিকল্পনা নেই বলেও জানান অভিনেত্রীর বাবা। পাশাপাশি তিনি আরও বলেন, করিশ্মা যদি মনে করেন তিনি আবার বিয়ে করবেন, তাহলে তাঁদের কোনও আপত্তি নেই বলেও জানিয়েছেন রণধীর কাপুর।

আরও পড়ুন : মত্ত ছিলেন বোন, নগ্ন ভিডিও ভাইরাল হওয়ার পর সাফাই অভিনেত্রী সারার

এরপরই করিশ্মার বন্ধু সন্দীপ তোশনিওয়ালকে নিয়ে প্রশ্ন করা হলে, রণধীর কাপুর বলেন, ওই ব্যক্তির বিষয়ে বিশেষ কিছু জানেন না তিনি। যদিও এমন কোনও ব্যক্তির সঙ্গে করিশ্মার বন্ধুত্ব হয়, সেটা ভাল বিষয়। একজন প্রাপ্ত বয়স্ক মহিলা যদি তাঁর বন্ধুর সঙ্গে ভাল সময় কাটান, তাহলে কারও কেন আপত্তি থাকবে? সে বিষয়েও প্রশ্ন তোলেন করিশ্মা কাপুরের বাবা রণধীর কাপুর।

.