হাবি আদিত্যর এই স্বভাবটা মেয়ে আদিরা পাক, তা এক্কেবারেই চান না রানি

 মোটামুটি আদিরার বিষয়ে হাবি আদির সব কথাই মেনে চলার চেষ্টা করেন রানি মুখোপাধ্যায়। তবে যত যাই হোক না কেন, আদিত্য চোপড়ার একটি স্বভাব যেন মেয়ে আদিরা কোনওভাবেই না পান। সেবিষয়ে কড়া নজর রাখার চেষ্টা করবেন বলে জানান রানি।

Updated: Feb 13, 2018, 07:41 PM IST
হাবি আদিত্যর এই স্বভাবটা মেয়ে আদিরা পাক, তা এক্কেবারেই চান না রানি

নিজস্ব প্রতিবেদন : মিডিয়ার আলোতে মেয়ে আদিরা আসুক তা এক্কেবারেই 'না পসন্দ' আদিত্য চোপড়ার। শোনা যায়, এবিষয়ে রানিও হাবি আদিত্যকে নিয়ে একটু ভয়ে ভয়েই থাকেন। এমনকি আদিত্যর কথা মেনে আদিরার ২ বছরের বার্থডে পার্টিতেও পাপারাজ্জিকেও কোনও  ভাবেই ছবি তুলতে দেওয়া হয়নি। মোটামুটি আদিরার বিষয়ে হাবি আদির সব কথাই মেনে চলার চেষ্টা করেন রানি মুখোপাধ্যায়। তবে যত যাই হোক না কেন, আদিত্য চোপড়ার একটি স্বভাব যেন মেয়ে আদিরা কোনওভাবেই না পান। সেবিষয়ে কড়া নজর রাখার চেষ্টা করবেন বলে জানান রানি।

কিন্তু কী এমন স্বভাব যেটা রানি চাননা যে তাঁর মেয়ে পান?

সম্প্রতি, নেহা ধূপিয়ার চ্যাট শোতে 'হিচকি'র প্রমোশনের জন্য হাজির হয়েছিলেন রানি মুখোপাধ্যায়। সেখানেই নেহার প্রশ্নের উত্তরে রানি বলেন। আদি অসম্ভব খেতে ভালোবাসে। আমি কোনওভাবেই চাই না, এটা আদিরাও পাক।

রানির কথায়, আদিত্য চোপড়া খেতে, সিনেমা দেখতে এবং আরও একটা জিনিসে অতিরিক্ত আসক্ত। তবে এই তিন নম্বর বিষয়টা যে কী? সেটা অবশ্য খোলসা করে বলেননি রানি।এদিন রানির সঙ্গে নেহা ধূপিয়ার এই শোতে হাজির ছিলেন তাঁর ঘনিষ্ঠ ফ্যাশান ডিজাইনার বন্ধু সব্যসাচী মুখোপাধ্যায়ও।