সলমনের মেয়ের সঙ্গে বিয়ে শাহরুখের ছেলের? প্রকাশ্যে ঘোষণা

ইতিমধ্যেই ভাইরাল হয়েছে ভিডিওটি

Updated: Sep 7, 2018, 10:52 AM IST
সলমনের মেয়ের সঙ্গে বিয়ে শাহরুখের ছেলের? প্রকাশ্যে ঘোষণা

নিজস্ব প্রতিবেদন : শাহরুখ খানের ছোট ছেলে আব্রামের সঙ্গে নাকি বিয়ে হবে সলমনের মেয়ের। বাদশা খান এবং বলিউড ‘ভাইজান’-এর মেয়ে নাকি ভবিষ্যতে একে অপরের সঙ্গে সংসার করবে। তাও আবার কে সেই ভবিষ্যতবাণী করলেন জানেন?

উত্তর জানতে দেখুন ভিডিও...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

ভিডিওতে দেখা যাচ্ছে, সলমনের টেলিভিশন শো ‘দশ কা দম’-এ হাজির হয়েছিলেন শাহরুখ খান। বলিউডের কিং খানের সঙ্গে সলমনের শো-এ একই দিনে হাজির হয়েছিলেন রানি মুখোপাধ্যায়ও। আর সেখানেই ৩ সেলেবের গল্পে গল্পে উঠে আসে একের পর এক গোপন কথা।

শাহরুখ বলেন, তাঁর ছোট ছেলে আব্রাম নাকি অনেকটা সলমন খানের মত। বাবা-মাকে আব্রাম যেমন ‘আই লাভ ইউ’ বলে, তেমনি অন্য কোনও মেয়েকে দেখলেও সেই একই শব্দ বার বার বলতে শুরু করে। যা শুনে হেসে ফেলেন সলমন খান। তিনি বলেন, মেয়েদের ‘আই লাভ ইউ’ বলে তো ভাল ব্যাপার। শাহরুখ, সলমনের সঙ্গে হাসিতে যোগ দেন রানিও।

আরও পড়ুন : প্রিয়াঙ্কার সঙ্গে বাগদান, কী বললেন নিকের প্রাক্তন বান্ধবী

এরপরই রানি বলেন, ভালই তো। আর সেই কারণেই তিনি চান, সলমনের যাতে মেয়ে হয়। এরপরই চোপড়া ম্যানশনের বউমা আরও বলেন, সলমনের মেয়ের সঙ্গে শাহরুখের ছেলের তখন বিয়ে দিতে হবে। তাহলেই সব ঠিক হয়ে যাবে। রানির কথা শুনে দর্শকরাও হাসতে শুরু করেন। শাহরুখ বলেন, রানি মুখোপধ্যায় নয়, এঁর নাম শাদি মুখোপাধ্যায় হওয়া উচিত। মেয়ের হাতে মেহন্দি লাগিয়ে রাখলেই, রানি সব ব্যবস্থা করে দেবনে বলেও মজা করেন শাহরুখ খান।

সম্প্রতি ‘দশ কা দম’-এর অন্য একটি ভিডিওতেও শাহরুখ, সলমন এবং রানিকে একসঙ্গে দেখা যায়। যেখানে রানি বলেন, সলমন এবার বিয়ের চক্কর থেকে বেরিয়ে আসুন। সরাসরি সন্তানের জন্ম দিন। যা শুনে রীতিমত লজ্জায় লাল হয়ে যান সলমন খান।

আরও পড়ুন : হিরের আংটি পরিয়ে বিয়ের প্রস্তাব, তারপরই বিচ্ছেদ, কী হয়েছিল অভিষেক-করিশ্মার!

এদিকে সবে সবে ‘জিরো’-র শুটিং শেষ করেছেন শাহরুখ খান। এই সিনেমায় শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন অনুষ্কা শর্মা এবং ক্যাটরিনা কাইফ। অন্যদিকে সলমন ব্যস্ত ‘ভরত’-এর শুটিং নিয়ে। পরিচালক আলি আব্বাস জাফরের এই সিনেমায় সলমনের বিপরীতে রয়েছেন ক্যাটরিনা কাইফ। রয়েছেন নোরা ফতেহি এবং দিশা পাটানিও। কিন্তু, ‘হিচকি’-র পর রানি এবার কোন সিনেমার জন্য তোড়জোড় শুরু করেছেন, তা এখনও জানা যায়নি। তবে শিগগিরই ‘বান্টি অউর বাবলি’-র সিক্যুয়েল আসতে পারে বলে শোনা যাচ্ছে। যদিও সেখানে রানির বিপরীতে অভিষেক বচ্চন থাকবেন কী না, সে বিষয়ে শুরু হয়েছে কানাঘুষো।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close