কেমন হল ‘রানি’-র মাধ্যমিকের ফল, কত পেলেন জানেন...

নিজস্ব প্রতিবেদন : সবে সবে মাধ্যমিকের ফল প্রকাশিত হয়েছে। ভর্তিও হয়ে গিয়েছেন পাঠভবনে। তাই এবার জমিয়ে শুটিংয়ের পাশাপাশি পড়াশোনাটাও করতে হবে মন দিয়ে। বুঝতেই পারছেন কার কথা বলছি। হ্যাঁ ঠিকই ধরেছেন, ‘রানি রাসমনি’-র দিতিপ্রিয়ার কথাই বলা হচ্ছে।

বুধবার মাধ্যমিকের ফল প্রকাশিত হয়েছে। শুটিং সেরে রাতে যেটুকু সময় পেতেন, তখনই পড়াশোনা করতেন দিতিপ্রিয়া। আর তাতেই কেল্লাফতে। কারণ মাধ্যমিকে ফার্স্ট ডিভিশন পেয়েছেন ‘রানি’। ইংরেজিতে লেটার, পেয়েছেন। ভূগোলে মাত্র ৮ নম্বরের জন্য লেটারটা হাতছাড়া হয়েছে অর্থাত ৭২ পেয়েছেন তিনি। আর জীবন বিজ্ঞানে পেয়েছেন ৭০। বাদ বাকি প্রায় সব বিষয়েই ৬০-এর উপরে নম্বর পেয়েছেন বলে জানিয়েছেন দিতিপ্রিয়া। গণিতটা একটু খারাপ হয়েছে বলেও অকপট পর্দার ‘রানি’।

আরও পড়ুন : এবার কি পালটে যাবে পরমেশ্বরীর জীবন?

মাধ্যমিকের ফল প্রকাশের আগে মারাত্মক ‘টেনশন’ ছিল। ফার্স্ট ডিভিশন হবে কি না, সেটা ভাবতে পারেননি। লেটার তো দুরের কথা বলে জানান দিতিপ্রিয়া। পাশাপাশি মাধ্যমিকের ফলাফল দেখে বাবা-মা খুব খুশি হয়েছেন বলেও জানান বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় মুখ।

দিতিপ্রিয়া আরও বলেন, বাবা-মা জানতেন কীভাবে শুটিং করেছেন তিনি। শুটিং করছেন রাতে, পরের দিন আবার পরীক্ষা দিতে যাচ্ছেন। এরকমই ছিল শিডিউল। শুধু তাই নয়, পড়ার জন্য শুধু রাতটুকুই সময় পেতেন বলে জানান দিতিপ্রিয়া। তাঁর কথায়, সেটের সবাই জানেন, তিনি কীভাবে পরীক্ষা দিয়েছেন। আর তাই ‘রানি’-র মাধ্যমিকের ফল দেখে উচ্ছ্বসিত তাঁরা। ফার্স্ট ডিভিশন পাওয়ার খবর শুনেই দিতিপ্রিয়ার জন্য সেটে কেক এনে, সেলিব্রেট করা হয় বলে জানান অভিনেত্রী। পাশাপাশি অনেক উপহারও পেয়েছেন তিনি। তবে আগামী শনিবার সেটের সবার জন্য পার্টিও দেবেন, জি ২৪ ঘণ্টা ডট কম-কে এমনও জানিয়েছেন দিতিপ্রিয়া।

আরও পড়ুন : বাবা হচ্ছেন রাজ চক্রবর্তী? কী বললেন জিত..

অভিনেত্রী আরও জানান, আগামী ১৮ তারিখ থেকে উচ্চ মাধ্যমিকের ক্লাস শুরু হবে। তাই কাজটা এবার আরও কঠিন। কারণ ক্লাস টুয়েলভের পরীক্ষা আরও ভালভাবে দিতে হবে। সেই সঙ্গে শুটিংও চলবে। তাই পড়াশোনায় বেশি করে সময় দিতে হবে বলেই নতুন করে আর কোনও প্রজেক্টে হাত দেবেন না বলেই জানিয়েছেন দিতিপ্রিয়া।

English Title: 
Rani Rasmani starer Dwitipriya Roy’s result
News Source: 
Home Title: 

কেমন হল ‘রানি’-র মাধ্যমিকের ফল, কত পেলেন জানেন...

কেমন হল ‘রানি’-র মাধ্যমিকের ফল, কত পেলেন জানেন...
Yes
Is Blog?: 
No