দাদা-বৌদির সৌজন্যে বোন ঋতিকার পার্টি, উদ্দাম নাচ রণবীর-দীপিকার

 মুম্বইয়ে পার্টি রেখেছিলেন রণবীরের বোন ঋতিকা সিং ভবানী যেটা ছিল এক্কেবারেই প্রাইভেট পার্টি।

Updated By: Nov 25, 2018, 03:55 PM IST
দাদা-বৌদির সৌজন্যে বোন ঋতিকার পার্টি, উদ্দাম নাচ রণবীর-দীপিকার

নিজস্ব প্রতিবেদন: বিয়ে হয়েছে গত ১৪ ও ১৫ নভেম্বর। তবে সেলিব্রেশন এখনও শেষ হয়নি। এখনও 'দীপবীর'-এর বিয়ের সৌজন্যে মুম্বইতে গ্র্যান্ড হায়াতের পার্টি এখনও বাকি। যেটা কিনা হবে আগামী ১ ডিসেম্বর। তবে তার আগে দাদা-বৌদির বিয়ের সৌজন্য মুম্বইয়ে পার্টি রেখেছিলেন রণবীরের বোন ঋতিকা সিং ভবানী। যে পার্টিটাও ছিল গ্র্যান্ড হায়াতেই। তবে এটা ছিল এক্কেবারে প্রাইভেট পার্টি।

বি-টাউনে রণবীর সিংয়ের ড্রেসিং সেন্স নিয়ে সবসময় আলোচনা হয়ে থাকে। তাঁর আজব পোশাক পরিচ্ছদ নিয়ে কখনও আবার ভয় পেয়ে যান খোদ দীপিকাও। এদিনের পার্টিতে রণবীরের পরনে ছিল মনীষ অরোরার ডিজাইন করা অ্যান্টি ফিট লং সিল্ক জ্যাকেট যেটার আবার সম্পূর্ণ হাতের কাজ করা। মনীষ অরোরা তাঁর ইনস্টাগ্রামে তাঁর ডিজাইন করা রণবীরের পোশাক শেয়ার করে লিখেছেন, ''যখন আমার বন্ধু, যে কিনা বলিউডের অন্যতম অভিনেতা সে যাখন তাঁর বিয়ের পার্টির জন্য আমার ডিজাইন করা পোশাকের কথা জিজ্ঞাসা করলো, তার ফলস্বরূপ আমি এইরকম মজাদার পোশাকই দিলাম। রণবীর সিংয়ের জন্য অনেক শুভেচ্ছা রইল। তবে এটা তো সবে শুরু, এর পরের পোশাকটা এক্কেবারে আগুন ধরিয়ে দেবে। ''

আরও পড়ুন-কোমায় মেয়ে, জামাইয়ের বিরুদ্ধে আদালতের দ্বারস্থ অভিনেত্রী মৌসুমী চট্টোপাধ্যায়

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে বোনের দেওয়া এই পার্টিতে ডান্স ফ্লোরেও আগুন ধরিয়ে দিলেন রণবীর। মনের খুশিতে উদ্দাম নাচলেন তিনি। নাচতে দেখা গেল দীপিকাকেও। দীপিকাকে দেখা গেল সব্যসাচীর ডিজাইন করা ফ্লোরাল লেহেঙ্গা পরতে। মাথায় ফুল দিয়ে খোঁপা করতে এবং মাথা থেকে হালকা একটা ওড়না লাগিয়ে রাখতে দেখা যায়। আর এভাবেই দীপিকা ও রণবীর দুজনকেই নাচতে দেখা যায়। দীপিকাকে নিয়ে ডান্স ফ্লোরে যাওয়ার আগে সকলের সঙ্গী মিসেস সিং ভবানীর এভাবেই আলাপ করিয়ে দেন রণবীর...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-মালাইকার সঙ্গে প্রেমের কথা মেনে নিলেন অর্জুন!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

পার্টিতে লুঙ্গি ডান্স গানে নাচতে দেখা গেল রণবীর সিংয়ের বোন ঋতিকা সিং ভবানীকেও। এদিন তাঁকে ডিজাইনার পোশাকে বেশ সুন্দর দেখাচ্ছিল।

আরও পড়ুন-বিশেষ হেলিকপ্টরে বিয়ে করতে যাবেন প্রিয়াঙ্কা-নিক

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

m PST

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে আগামী ১ ডিসেম্বর রণবীর-দীপিকার গ্র্যান্ড মুম্বই রিসেপশনের অপেক্ষায় রয়েছে বি-টাউন। ওইদিন সেখানে উপস্থিত থাকবেন বলিউডের তাবড় তাবড় তারাকাকে।

আরও পড়ুন-'প্রাক্তন' রাহুল মহাজনের তৃতীয় বিয়ের কথা শুনে এটাই বললেন ডিম্পি

.