দীপিকা কই! বারে গিয়ে সোনাক্ষীর সঙ্গে নাচে মজলেন রণবীর

সাউন্ড ট্র্যাকে চলছে 'শাড়ি কে ফল সা' গানটি। আর দু'জনে মিলে নেচেই চলেছেন! আশপাশে কী যে চলছে তার হুঁশ নেই। দু'জনেই মগ্ন নাচে। এই দু'জনের একজন হলেন রণবীর সিং। তবে অন্যজন কিন্তু দীপিকা নন, সোনাক্ষী। 

Updated By: Dec 9, 2017, 06:57 PM IST
দীপিকা কই!  বারে গিয়ে সোনাক্ষীর সঙ্গে নাচে মজলেন রণবীর

নিজস্ব প্রতিবেদন : সাউন্ড ট্র্যাকে চলছে 'শাড়ি কে ফল সা' গানটি। আর দু'জনে মিলে নেচেই চলেছেন! আশপাশে কী যে চলছে তার হুঁশ নেই। দু'জনেই মগ্ন নাচে। এই দু'জনের একজন হলেন রণবীর সিং। তবে অন্যজন কিন্তু দীপিকা নন, সোনাক্ষী। 

হ্যাঁ ঠিকই শুনছেন দীপিকা নয়, রণবীর সঙ্গে ছিলেন তাঁর 'লুটেরা'র নায়িকা। আর এসবই চলছিল মুম্বইয়ের বান্দ্রায় গৌরী খানের নতুন বার ও রেস্তোরাঁ 'আর্থ'-এ। সোশ্যাল সাইটে ভাইরাল হয়েছে 'আর্থ'-এ রণবীর-সোনাক্ষীর এই নাচ। বেশ বোঝা যাচ্ছিল তাঁরা দু'জনেই একে অপরের সঙ্গ বেশ উপভোগ করছেন।

এর আগে 'লুটেরা' ছবিতে রণবীর সিং ও সোনাক্ষী সিনহার রোম্যান্স মন কেড়েছিল সিনেমাপ্রেমীদের। পাঁচের দশকের পটভূমিতে তৈরি ফিল্মের 'সওয়ার লু' গানটি ছুঁয়ে গিয়েছিল হৃদয়। তবে তারপর অবশ্য রণবীর-সোনাক্ষীকে আর কোনও ফিল্মে একসঙ্গে কাজ করতে দেখা যায়নি। তবে ভক্তরা অবশ্য ফের একবার সিনেমায় দেখতে চান এই 'লুটেরা' জুটিকে।  তবে আপাতত ভক্তদের সেই আকাঙ্খা এই নাচেই পূরণ করলেন রণবীর-সোনাক্ষী।

আরও পড়ুন- একই মঞ্চে মা ও মেয়ে, দেখুন তনুশ্রী শঙ্কর ও শ্রীনন্দা শঙ্করের নাচের মহড়া

.