বিয়ে বাড়ির গেট ডিঙিয়ে 'পাগলামো' শুরু করলেন রণবীর সিং, ভাইরাল ভিডিও

আচমকাই ঢুকে পড়েন তিনি 

Updated By: Dec 17, 2018, 07:45 PM IST
বিয়ে বাড়ির গেট ডিঙিয়ে 'পাগলামো' শুরু করলেন রণবীর সিং, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন : বলিউডের অন্যতম 'এনার্জেটিক' অভিনেতা বলা হয় তাঁকে। 'ব্যান্ড বাজা বারাত' থেকে শুরু করে 'পদ্মাবত' কিংবা 'বাজিরাও মস্তানি', সব জায়গাতেই তাঁর অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে। শুধু তাই নয়, বলিউডের দ্বিতীয় শাহরুখ খানও বলা হয় তাঁকে। বুঝতেই পারছেন, রণবীর সিং-এর কথাই বলা হচ্ছে। আর এবার রণবীর সিং কি করলেন জানেন?

আরও পড়ুন : তাঁর শরীর ছোঁয়ার চেষ্টা করা হয়, বিস্ফোরক অভিযোগ বলিউড অভিনেত্রী জারিন খানের
সম্প্রতি 'সিম্বা'-র প্রমোশন নিয়ে ব্যস্ত রণবীর সিং। পরিচালক রোহিত শেঠির এই সিনেমায় রণবীরের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সারা আলি খান। 'সিম্বা'-র প্রমোশনের সময় রণবীর যা করলেন, তা দেখলে অবাক হয়ে যাবেন আপনিও। 

আরও পড়ুন : সাতপাকে বাঁধা পড়লেন টেলি অভিনেত্রী মহুয়া হালদার, দেখুন বিয়ে, বউভাতের সব ছবি
দেখুন সেই ভিডিও..

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

ভিডিওতে দেখা যাচ্ছে, একটি বিয়ে বাড়িতে আচমকাই ঢুকে পড়েছেন রণবীর সিং। 'সিম্বা'-র প্রমোশন যেখানে করছিলেন, তার পাশেই ছিল ওই বিয়ে বাড়ি। যা আঁচ করতে পেরে, বিয়ে বাড়ির লোহার গেট ডিঙিয়ে সেখানে ঢুকে পড়েন এবং নবদম্পতিকে শুভেচ্ছা জানান। যা দেখে সেখানে হাজির প্রত্যেকে অবাক হয়ে যান। কিন্তু, সাধারণ মানুষের মধ্যে হাজির হয়েও কোনও তারকাসুলভ আচরণ করেননি তিনি। উল্টে, সবার সঙ্গে হাত মিলিয়ে, নব দম্পতিকে শুভেচ্ছা জানিয়ে সেখান থেকে বিদায় নেন তিনি। এরপরই রণবীর সিং-কে সেখানে দেখে তাঁর সঙ্গে ছবি তোলার জন্য হুলুস্থুল পড়ে যায়। আর তখনও রণবীর কাউকে ফিরিয়ে দেননি। সবার আবদার মিটিয়ে ভক্তদের সঙ্গে ছবি তুলে তবেই সেখান থেকে বিদায় নেন তিনি।

আরও পড়ুন : 'বাগি থ্রি'-তে টাইগারের সঙ্গে আসছেন সারা!
রণবীর সিং-এর এই ভিডিও প্রকাশ্যে আসার পর পরই তা ছড়িয়ে পড়তে বেশি সময় লাগেনি।

.