রাজকীয়ভাবে 'দুলহানিয়া'-র কাছে পৌঁছলেন রণবীর, দেখুন ভিডিও

বুধবার সারাদিন ধরে ইতালির কোমোতে সংবাদমাধ্যমের আনাগোনা এবং তাদের ক্যামেরায় উঠে আসে বিভিন্ন ছবি এবং ভিডিও।  

Updated By: Nov 15, 2018, 10:20 AM IST
রাজকীয়ভাবে 'দুলহানিয়া'-র কাছে পৌঁছলেন রণবীর, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : শেষ পর্যন্ত বিয়েটা সেরেই ফেললেন রণবীর সিং এবং দীপিকা পাডুকন। রুপোলি পর্দার মত শেষ পর্যন্ত এক হয়ে গেলেন 'বাজিরাও এবং তাঁর মস্তানি'। বিয়ের কোনও ছবি যাতে এই মুহূর্তে প্রকাশ্যে না আসে, তার জন্য একধিক ব্যবস্থা নিয়েছেন বলিউডের এই হাই প্রোফাইল তারকা জুটি। কিন্তু, তা সত্ত্বেও বুধবার সারাদিন ধরে ইতালির কোমোতে সংবাদমাধ্যমের আনাগোনা এবং তাদের ক্যামেরায় উঠে আসে বিভিন্ন ছবি এবং ভিডিও।  যদিও নব দম্পতির কোনও ছবি এখনও পর্যন্ত প্রকাশ্যে আসেনি।

আরও পড়ুন : কঙ্কনি রীতিতে বিয়ে সারলেন রণবীর-দীপিকা, উঠে এল লেক কোমো এবং ভিলার ভিডিও, দেখুন

সবে সবে বিয়ে সারার পর সেই ছবি যাতে সংবাদমাধ্যমের সামনে না আসে, তার জন্য কঙ্কনি প্রথা শুরুর আগে নিজেদের চেহারা ছাতায় ঢেকে ফেলেন রণবীর সিং এবং দীপিকা পাডুকন। কিন্তু, তাতেও বেশ কিছু জিনিস সংবাদমাধ্যমের নজর এড়িয়ে যেতে পারেনি। যেমন 'দুলহানিয়ার কাছে কীভাবে পৌঁছন রণবীর?

আরও পড়ুন : এ যেন স্বপ্নপুরি, দীপিকা-রণবীরের বিয়ের জায়গা দেখলে চোখ সরাতে পারবেন না
রণবীর-দীপিকার বিয়ের পর একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, নিজের 'দুলহানিয়া'-র কাছে পৌঁছনোর জন্য একেবারে রাজকীয় প্রথা অবলম্বন করেছেন রণবীর সিং। অর্থাত জল বিমানে ছেপে দীপিকার কাছে উড়ে যান তিনি। বিয়ে করার জন্য রণবীর সিং যেভাবে দীপিকা পাডুকনের কাছে উড়ে যান, সেই ভিডিও এবার প্রকাশ্যে এসেছে। লেক কোমোর পাশ থেকেই ওই ভিডিও শুট করা হয়েছে বলে খবর। ওই ভিডিও প্রকাশ্যে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় তা ছড়িয়ে পড়তে শুরু করেছে।
দেখুন সেই ভিডিও...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে ১৪ নভেম্বর কঙ্কনি প্রথায় বিয়ে সারার পর বৃহস্পতিবার বসবে সিন্ধি বিয়ের আসর। অর্থাত, বৃহস্পতিবার সিংপরিবারের নিয়ম অনুযায়ী বিয়ের পিঁড়িতে বসবেন বলিউডের এই তারকা জুটি। যা নিয়ে উত্তেজনা এখনও অব্যাহত।

.